লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Koel Mallick: অষ্টাদশী ৪০ পেরিয়েও, কীভাবে যৌবন ধরে রেখেছেন কোয়েল? ফাঁস বিউটি সিক্রেট

Published on:

Koel Mallick:টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শীর্ষস্থানে রয়েছে অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েল মল্লিক (Koel Mullick)। নিজের অভিনয় দক্ষতায় প্রায় দু’দশক ধরে টলিপাড়ায় রাজ করছেন এই অভিনেত্রী। কেরিয়ায়ের শুরু থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। জুটি বেঁধেছেন একাধিক নায়কের সঙ্গে। বয়সের গণ্ডি ৪০ পেরিয়ে গেলেও বর্তমান প্রজন্মকে নিজের রূপ ও সৌন্দর্যে দশ গোল দেবেন তিনি। মেয়েরা কুড়িতে বুড়ি এই কথাকে কার্যত মিথ্যা প্রমানিত করেছেন অভিনেত্রী কোয়েল। এক সন্তানের মা হয়েও নিজেকে কীভাবে ফিট রাখতে হয় তা ভালোই জানেন তিনি। তবে তার এই রূপের রহস্য কী! আজকের প্রতিবেদনে সেই সম্পর্কিত তথ্যই তুলে ধরা হলো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Koel Mullick Beauty Secret:

বর্তমান দিনে ইন্ডাস্ট্রির সকল অভিনেত্রী নিজেকে সুন্দর করে তুলতে বাজারে চলতি বিভিন্ন বিউটি প্রোডাক্টস ব্যবহার করে থাকেন। এইক্ষেত্রে সকলের থেকে একদমই আলাদা অভিনেত্রী কোয়েল মল্লিক। বাজার চলতি নামিদামি প্রোডাক্টসের মাঝেও তিনি বেছে নেন ঘরোয়া প্রোডাক্টসকেই। সঙ্গে মেনে চলেন কঠোর ডায়েটও। অভিনেত্রীর দৈনন্দিন রুটিন সম্পর্কে জানা গিয়েছে যে, ঘুম থেকে ওঠার পরই তাঁর ব্রেকফাস্টে থাকে কর্ণফ্লেক্স, দুধ এবং ডিম।

আরও পড়ুন: Koyel Mallick: গুরুতর চোট, হসপিটালে কোয়েল মল্লিক! কেমন আছেন অভিনেত্রী?

Koel Mullick Dite Chart:

দুপুরে নিজের খাদ্য তালিকায় তিনি রেখেছেন ব্রাউন রাইস, সবজি এবং মাছ। বিকেলে ফ্রুট স্যালাড এবং রাতে চিকেন, রুটি ও মিক্সড ভেজ। সঙ্গে পর্যাপ্ত পরিমাণে জলও খান তিনি। তার এই ডায়েট চার্টে ভাজাভুজি কোনোভাবেই স্থান পায়না। যদিও মাছ খেতে খুবই ভালোবাসেন অভিনেত্রী। রূপচর্চা এবং ডায়েটের পাশাপাশি প্রেগনেন্সির সময়ে একজন মেয়ের কীভাবে নিজের খেয়াল রাখা উচিত সেই বিষয়েও টিপস শেয়ার করে থাকেন অভিনেত্রী। কোয়েলের কথায় শরীর ফিট রাখতে ডায়েটের পাশাপাশি নিজের মনের যত্ন নেওয়া অত্যন্ত জরুরি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment