লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

শেষ হতে চলেছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’, মানিক আর কমলাকে দেখা যাবে না একসাথে! মাথায় হাত দর্শকদের!

Published on:

মধ্যবিত্ত গৃহস্থ বাড়ির এন্টারটেইনমেন্ট বলতেই সিরিয়াল। সন্ধ্যে থেকেই একের পর এক সিরিয়ালের পালা চলে টিভিতে। এই কারণেই চা বিস্কুট হাতে বাড়ির মহিলা সমিতি বসে যায় টিভির সামনে। তবে এবার জানা যাচ্ছে একটি দুঃখের খবর। স্টার জলসায় বেশ কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তার মধ্যে থেকেই একটি শেষ হতে চলেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

করোনার পর থেকে স্টার জলসা (Star Jalsha) যেমন নতুন ধারাবাহিক টেলিকাস্ট করছে। তেমনি কম টিআরপি (Low TRP) আসলে অল্প দিনের মধ্যে সেটি বন্ধও করে দিচ্ছে। বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির স্থায়িত্ব নির্ভর করছে টিআরপির (TRP) ওপর। যতদিন কোন ধারাবাহিক টিআরপি তালিকার প্রথম দিকে নিজের জায়গা ধরে রাখতে পারছে, ততদিনই সেই ধারাবাহিকটির স্থায়িত্বকাল। যত টিআরপি তালিকার শেষের দিকে নামতে থাকে ধারাবাহিক, ততই ঘনিয়ে আসে শেষের সময়। এমনভাবেই বেশ কয়েকটি ধারাবাহিক বন্ধ করে দিয়েছে স্টার জলসা।

Komola O Sreeman Prithwiraj 1
Komola O Sreeman Prithwiraj

সাম্প্রতিক সময়ে এমন ঘটনা খুব বেশি দেখা যাচ্ছে। এখন তো নতুন ধারাবাহিকগুলির স্থায়িত্বকাল খুব বেশি হলে দুই মাস থেকে তিন মাস। তেমনই একটি ধারাবাহিক হলো তৃনা সাহা (Trina Saha) অভিনীত ‘বালিঝড়’ (Balijhor)। এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় কামাল দেখাতে না পারলেও, দর্শকদের কাছে বেশ পছন্দের ছিল। শুরু হওয়ার মাত্র দুই মাসের মাথায় গল্পটি শেষ করে দেওয়া হয়েছিল। তেমনভাবেই আর কোন ধারাবাহিক শেষ করা হবে কিনা এই নিয়েই ভাবছে দর্শকরা।

গত ডিসেম্বরের শুরু হয়েছিল ‘পঞ্চমী’। প্রথমদিকে বেশ ভালোই টিআরপি এসেছিল এই পরাবাস্তব জগতের গল্পে। টেলিকাস্ট শুরু হওয়ার প্রথম সপ্তাহতেই দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। কিন্তু তারপর থেকে আর সেভাবে মাথা তুলে দাঁড়াতে পারেনি ‘পঞ্চমী’। এমনকি টিআরপি তালিকায় স্লটের প্রতিপক্ষ ধারাবাহিকের ধারে কাছেও খুঁজে পাওয়া যাচ্ছিল না ‘পঞ্চমী’ কে। এরকম পরিস্থিতিতে আসতে চলেছে আরও দুটি নতুন ধারাবাহিক। দুটি ধারাবাহিকের প্রমো ইতিমধ্যে রিলিজ হয়ে গেছে। আর প্রথম প্রমোতেই বাজিমাত করে ফেলেছে ধারাবাহিক দুটি। এছাড়াও কানাঘুষায়ে শোনা যাচ্ছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ আর ‘গুড্ডি’ শেষ হতে পারে।

Komola O Sreeman Prithwiraj
Komola O Sreeman Prithwiraj

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola o shriman Prithviraj) ধারাবাহিকের প্রধান চরিত্র কমলা আর মানিকের। এই দুই চরিত্র দর্শকদের বিচারে সেরা জুটি। বয়স খুবই অল্প এই দুই কলাকুশলীর। কিন্তু তা সত্ত্বেও যেভাবে তারা অভিনয় করছে, তাতে দর্শকরা সন্তুষ্ট না হয়ে যেতে পারেনা। কিশোর বয়সের এই দুষ্টু মিষ্টি প্রেমের কাহিনী ভীষণ পছন্দ দর্শকদের। কমলা আর মানিক স্বামী স্ত্রীর যে বন্ধুত্বপূর্ণ ভালোবাসা পর্দায় ফুটিয়ে তুলছে, তা করতে অনেকেই ব্যর্থ হয়েছেন। বয়স অল্প হলেও, অভিনয়ে তারা ছোট নয়। এই ধারাবাহিকে বাল্যবিবাহ দেখানো সত্ত্বেও দর্শকদের কাছে এই জুটিই সেরা।

প্রতি পদে পদে মানিক আর কমলা একে অপরকে রক্ষা করে চলেছে। একজন আদর্শ স্বামী মানিক। যে কমলার মুখে হাসি ফুটাতে সবকিছু করতে রাজি। পরিবারের বিরুদ্ধে গিয়ে নিজের কুইন অরেঞ্জ কে রক্ষা করতে সদাই তৎপর সে। তাদের সম্পর্ক এতটাই পবিত্র আর মিষ্টি।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment