লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Phulki: রোহিতের জীবনের কলঙ্ক দূর করতেই সবাই মিলে মেতে উঠল ফুলকিকে নিয়ে! হিং-সা-য় জ্বলছে শালিনী, অরুণার কাছে আদর পেয়ে খুশি ফুলকি

Published on:

WhatsApp Group Join Now

Phulki: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। বেঙ্গল টপার এই ধারাবাহিক দুর্ধর্ষ চমক দিয়ে রীতিমতো জমে উঠেছে। যেখানে দেখা যাচ্ছে, রোহিতের জীবন থেকে কলঙ্ক দূর করতে উঠেপড়ে লেগেছে ফুলকি। শুধু উদ্যোগ নেয়নি, ফুলকি করে দেখিয়েছে। এতদিন ধরে যে অন্ধকার রোহিত মাথায় করে বয়ে বেড়াচ্ছিল, সেই কলঙ্ক দূর করে রোহিতের মুখে হাসি ফুটিয়েছে ফুলকি। তারপরই বাড়ির সবাই মিলে মেতে উঠল ফুলকি দাসকে নিয়ে।

WhatsApp Group Join Now

রাজধানীতে নিজের দেওয়া কথা রেখেছে ফুলকি। রোহিতের জীবনের কলঙ্ক, খেলা সংক্রান্ত অপমান তথ্য প্রমাণ সহযোগে প্রমাণ করেছে ফুলকি দাস। যার ফলে এত দিনের অন্ধকার কেটে গেছে। বেশ হাসি হাসি মুখে বাড়ি ফিরে সবাইকে খুশির খবর জানিয়েছে সে। ফুলকি বাজি জিতে যেতে হিংসায় জ্বলছে শালিনী। আবার সে ফন্দি আঁটছে কিভাবে ফুলকির ক্ষতি করা যায়।

এদিকে বাড়ির সবার নয়নের মনি হয়ে উঠেছে সে। ফুলকি কি এমনিতেই ভালোবাসা সবাই। কিন্তু এই ঘটনার পর অরুণা তাকে জড়িয়ে ধরল আর বলল ফুলকি করে দেখিয়েছে। তাঁর ছেলের জীবন থেকে অন্ধকার দূর করেছে একাধারে তাঁর ছাত্রী ও স্ত্রী‌ ফুলকি দাস। তবে ফুলকির পরীক্ষা এখানেই শেষ হয়নি। সামনে আরো বড় পরীক্ষা অপেক্ষা করছে তাঁর জন্য।

রোহিতের জীবনে আলো ফোটাবে ফুলকি! শুরু নতুন পরীক্ষার প্রস্তুতি

রোহিতের মুখে সব সময় হাসি দেখতে চায় ফুলকি দাস। আর তার জন্য যা করতে হয় সেটাই করবে সে। মনে মনে ফুলকি জানে, এখনো একটা বড় কাজ বাকি তাঁর। রোহিতের দাদা তথার মৃত্যুর রহস্য খুঁজে বের করতে হবে তাঁকে। কে মেরেছিল তথাকে? জানতে হবে ফুলকি দাসকে। এরপর নিজের লক্ষ্য স্থির করে নিয়েছে ফুলকি। রোহিতের ঘাড়ে থাকা খুনের দায় দূর করবে সে।

আরও পড়ুন: Raj-Subhashree: ভোট পর্ব মিটতেই ভ্যাকেশন এর উদ্দেশ্যে রওনা দিলেন রাজ শুভশ্রী, সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন চূড়ান্ত রোম্যান্সে ছবি

এরমধ্যে জি বাংলা একটি প্রোমো রিলিজ করেছে। যেখানে দেখা যাচ্ছে, বিশাল পুলিশ বাহিনী নিয়ে রুদ্ররূপের বাড়ি ঘেরাও করছে ফুলকি।রুদ্ররূপকে পুলিশের হাতে দিতে ফুলকি তৎপর। ফুলকির ভয়ে গুটিয়ে গেছে রুদ্র। লাবুর কাছ থেকে প্রাণভয়ে সাহায্য চাইছে সে। কিন্তু লাবু সরে যায়। রুদ্র যে যে অন্যায় করেছে তার শাস্তি পেতেই হবে। ফুলকিই পারবে সমস্ত অন্যায়কে বধ করতে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।