Janhvi Kapoor: ভ্যালেন্টাইন্স ডের আগেই লাল গাউনে লাস্যময়ী রূপে ধরা দিলেন জাহ্নবী কাপুর; রূপে ঘায়েল গোটা নেটপাড়া

Janhvi Kapoor: বলিউড ইন্ডাস্ট্রির (Bollywood Industry) সফল অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন শ্রীদেবী (Shree debi)।মূলত দক্ষিণী অর্থাৎ সাউথের (South) প্রোজেক্ট দিয়েই কাজ শুরু তাঁর।কিন্তু হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসে প্রথম সারিতে নিজের স্থান করে নেন।তার সৌন্দর্য নিয়ে কথা বলাই চলে না।একসময় অনেক পুরুষ ঘায়েল হয়ে গেছেন তার রূপে। এই সুন্দরী অভিনেত্রী প্রেমে পড়েন প্রযোজক বনি কাপুরের (Boni Kapoor)। বিয়েও হয় তাদের।তাদের প্রথম কন্যা সন্তান জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)

সৌন্দর্যে মায়ের ছোঁয়া পেয়েছেন বলেই অনেকের মন্তব্য।সেভাবে মায়ের মত অভিনয় সারা জাগাতে হয়তো পারেন নি তিনি।কারণ তার প্রথম ছবি ধড়ক (Dharak) সেভাবে বক্স অফিসে সাফল্য আনতে পারে নি।কিন্তু নজর কেড়েছেন তিনি অনেকের।সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রচন্ড সক্রিয় (Active)তিনি।দিনে দিনে তার ফলোয়ারস (Followers) সংখ্যা বৃদ্ধি পাচ্ছে ।

নিয়মিত ফটোশ্যুট (Photoshoot) এর ছবি,নিজের ব্যাক্তিগত ছবি,প্রায় নিজের বিভিন্ন কাজ সংক্রান্ত বিভিন্ন আপডেট (Update) দিয়েই থাকেন ইনস্টাগ্রামে(Instagram)। তাঁর অনুরাগীদের সংখ্যাও নেহাত কম নয়।২৩ মিলিয়ন ছাড়িয়ে গেছে তার অনুরাগী সংখ্যা।যদিও তার অভিনয় নিয়ে তেমন সন্তুষ্ট হতে পারেন নি দর্শক মহল।কিন্তু তাতেও জনপ্রিয়তার কমতি নেই।বর্তমান সফল তরুণ প্রজন্মের তালিকায় নিজের নাম কিন্তু জুড়ে নিয়েছেন তিনি।

Janhvi Kapoor
Janhvi Kapoor

এখন প্রেমের হাওয়া বইছে চারিদিকে।একে বসন্ত কাল মানে প্রেমের ঋতু,তারপর আসতে চলেছে ভ্যালেন্টাইনস ডে (Valentine’s Day) অর্থাৎ প্রেম দিবস।সব মিলিয়ে প্রেমের আবহে মজে আছেন সবাই। এই প্রেম দিবস আসার আগেই দারুণ হট লুকে ধরা দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী।লাল রঙের লেসের কাজ করা অফ সোল্ডার গাউনে দেখা গেলো তাকে।প্রায় কোনরকম অলঙ্কার পড়েন নি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

গোলাপী ব্লাশের(Blush )আভায় রাঙিয়েছেন গাল,ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক (Lipstick),চোখে গোলাপী আই শ্যাডো (Eye Shadaw),খোলা চুল।উফফফ!দারুণ লাস্যময়ী রূপ তার। এই বোল্ড রূপের ছবি শেয়ার করে ক্যাপশনে(Caption) “V day energy”। ছবি শেয়ার করার সাথে সাথেই প্রায় ৮ লক্ষ লাইক পরে গেছে।

আরও পড়ুন: Paayel Sarkar: মিমির জন্যই সম্পর্কে চির ধরেছিল; প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী পায়েল

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment