Maha Shivratri 2024: ৩০০ বছর পর মহা শিবরাত্রির পূণ্যতিথিতে তৈরি হচ্ছে বিরল যোগ; লাভবান হবেন এই তিন রাশির জাতক-জাতিকারা

WhatsApp Channel Join Now
Google News Follow

Maha Shivratri 2024: হিন্দুশাস্ত্রে, শিবরাত্রির (Maha Shivratri) মাহাত্ম্য অনেক। মনে করা হয়, শিবরাত্রির (Maha Shivratri) পূণ্য তিথিতে ভক্তি ভরে মহাদেবের পূজা করলে মনস্কামনা পূর্ণ হয়। চলতি বছর ৮ই মার্চ পড়েছে শিবরাত্রি। আর এই বছরের শিবরাত্রিতে (Maha Shivratri) রয়েছে একাধিক শুভ যোগ। যার কারণে এই তিথির মাহাত্ম্য অনেকাংশে বেড়ে গিয়েছে। ৩০০ বছর পর এই বছরের শিবরাত্রির পূণ্য তিথিতে তৈরি হচ্ছে এক বিরল যোগ।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছর ভোর ৪টে ৪৫ মিনিটে তৈরি হবে শিবযোগ। ভোর ৬ টা ৪৫ মিনিটে তৈরি হবে সর্বার্থ সিদ্ধি যোগ। জ্যোতিষশাস্ত্রের মতে, ৩০০ বছর পর মহাশিবরাত্রির (Maha Shivratri)  দিনে শুভ যোগগুলি তৈরি হচ্ছে। এছাড়াও মহাশিবরাত্রিতে কুম্ভে শুক্র, শনি, সূর্যের যুতিতে তৈরি হতে চলেছে ত্রিগ্রহী যোগ। এই যোগের কারণে লাভবান হবে বেশ কিছু রাশি।

Maha Shivratri
Maha Shivratri

এক নজরে দেখে নেওয়া যাক কোন কোন রাশি লাভবান হবে শিবরাত্রির (Maha Shivratri) পূণ্য তিথিতে –

মিথুন রাশি:

শিবরাত্রির পূণ্য তিথিতে মহাদেবের আশীর্বাদে এই রাশির জাতক-জাতিকারা পেশাগত দিক থেকে লাভবান হবেন। এই সময়কালে বেশ কিছু চুক্তি স্বাক্ষর করতে পারবেন এই রাশির জাতক-জাতিকারা। সমাজে পরিচিতি তৈরি হবে। কোনও কাজ বন্ধ হয়ে থাকলে, তা পুনরায় চালু হতে পারে।

মেষ রাশি:

এই রাশির জাতক-জাতিকাদের ভোলানাথের আশীর্বাদে সকল মনস্কামনা পূর্ণ হবে। এই সময় পদোন্নতির ভালো যোগ তৈরি হবে। কঠোর পরিশ্রমের ফল পাওয়া যাবে। আয় বাড়বে সঙ্গে আয়ের বিভিন্ন উৎস খুলে যাবে। কেরিয়ারের সমস্যা শেষ হয়ে উন্নতির রাস্তা প্রশস্ত হবে। এই রাশির জাতক-জাতিকারা ব্যবসায় বড় সুযোগ পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

সিংহ রাশি:

শিবরাত্রিতে শুভ যোগের জেরে মহাদেবের আশীর্বাদপ্রাপ্ত হবেন এই রাশির জাতক-জাতিকারা। নতুন ঘর বাড়ি, সম্পত্তি কেনার স্বপ্ন পূর্ণ হতে পারে। প্রেমের জীবনে সুখ শান্তি বজায় থাকবে। এই সময় পেশাগত জীবন আনন্দে ভরে উঠবে।
আরও পড়ুন: Anupam Roy: তৃতীয়বার বিয়ের পিঁড়িতে অনুপম রায়; পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment