লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Maithili Thakur: মৈথিলী ঠাকুরের রোজগার শুনলে লজ্জা পাবে শ্রেয়া-অরিজিতও, জেনে নিন

Published on:

ভারতীয় গানের জগতে নতুন উজ্জ্বল নক্ষ্ত্রের নাম মৈথিলী ঠাকুর (Maithili Thakur)। বিহারের মধুবনীতে অবস্থিত বেনিপট্টি নামক একটি ছোট গ্রামে ২০০০ সালে ২৫সে জুলাই তিনি জন্ম গ্রহন করে। মৈথিলী মূলত লোকসঙ্গীত করেন। তাঁর ডাক নাম তনু। তাঁর বাবাও একজন সঙ্গীত শিল্পী। বাবার নাম রমেশ ঠাকুর।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মাত্র চার বছর বয়সে শাস্ত্রীয় সঙ্গীত সম্পর্কে জ্ঞান লাভ করেন। মৈথিলীর (Maithili Thakur) পরিবারের সবাই মূলত গানের সঙ্গে যুক্ত। ২০১১ সালে জি টিভির শো লিটল চ্যাম্পসে অংশ নেয় কিন্তু জয়ী হতে পারে নি। তবে শিশু সঙ্গীত শিল্পী হিসাবে বেশ নাম করতে পেরেছিল।

Maithili Thakur
Maithili Thakur

২০১৫ সালে জিনিয়াস সিঙ্গিং স্টারের খেতাব জিতে নিয়েছিলেন তারপরই তাকে (Maithili Thakur) আর পিছনে ফিরে দেখতে হয় নি। এরপর ২০১৭ সালে রাইজিং স্টারের মঞ্চে গান করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। ২০১৮ সাল থেকে তার ইউটিউবের জার্নি শুরু করে। বর্তমানে তার সাবস্ক্রাইবার সংখ্যা ৩.৭৭ লক্ষ।

অন্যদিকে ফেসবুক আর ইনস্টারগাম মিলিয়ে ১৪লাখের ওপর ফলোয়ার আছে। তার মোট আয় প্রায় ৫০ লক্ষ টাকা আয় করেন। পাশাপাশি রয়েছে বিজ্ঞাপন, স্টেজ শো ইত্যাদি থেকে কয়েক কোটি টাকা আয় করেন। মৈথিলী ঠাকুর দিল্লির বাল ভবন ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করেছিলেন।

তাঁর আত্মা রাম সনাতন ধর্ম কলেজ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করে। মৈথিলীর (Maithili Thakur) জার্নি থেকেই বোঝা যায় কেরিয়ার তৈরি করার জন্য কোনো প্রতিযোগিতায় প্রথম হওয়ার দরকার হয়ে না।

আরও পড়ুন: Icche Putul: খাওয়া বন্ধ, হাত-মুখ বেঁধে গিনিকে মারধর রূপের! ফাঁস ‘ইচ্ছে পুতুল’র দুর্ধর্ষ পর্ব!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment