Manali Dey: মা হলেন মানালি! বিয়ের তিন বছরের মাথায় কন্যা সন্তানকে কোলে নিয়ে সুখবর দিলেন অভিনেত্রী

WhatsApp Channel Join Now
Google News Follow

Manali Dey: ছোটপর্দাতে আমাদের কাছে অতি পরিচিত মুখ হলেন অভিনেত্রী মানালি দে (Manali Dey)। ধুলোকণা-র পর “কাছে কই মনের কথা” সিরিয়াল দিয়ে কামব্যাক করেছেন অভিনেত্রী। এরই মাঝে নেটমাধম্যে প্রকাশ্যে এসেছে এই অভিনেত্রী মানালির (Manali Dey) এক চাঞ্চল্যকর ছবি। বিয়ের তিন বছরের মাথায় পরিবারের এক নতুন অতিথিকে সঙ্গে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন তিনি। যে ছবিতে নেটিজেনরা অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। দেখা যায় সোশ্যাল মিডিয়া তে পোস্ট টা মুহুর্তে এর মধ্যে ভাইরাল হয়ে যায়।

২০২০ সালে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়কে বিয়ে করেন মানালি দে (Manali Dey)। তিন বছর পার করেছেন তারা কয়েকদিন আগে। তবে এখনও মা হওয়ার কোনও পরিকল্পনাই নেই অভিনেত্রীর। বরং স্বামী-স্ত্রী দুজনেই চুটিয়ে কাজ করে চলেছেন। তবে সন্তান প্রসঙ্গে ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে এসে আগে মানালি (Manali Dey) জানিয়েছিলেন, ‘একটা মেয়ে মধুচন্দ্রিমায় কোথাও যায়নি। তা হলে ফ্ল্যামিলি প্ল্যানিং হবে কী ভাবে?’ স্নেহা ও বাসবদত্তা সদ্য নতুন মা হয়েছেন, তাই তাঁদের কথাবার্তা শুনেই মানালি এখন থেকেই মা হওয়া নিয়ে বলা চলে আতঙ্কেই রয়েছেন।

Manali Dey
Manali Dey

এবছরের ৩ জুলাই থেকে শুরু হয়েছে কার কাছে কই মনের কথা সিরিয়ালটি। এই সিরিয়ালে মানালির সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, সৃজনী মিত্র ও কুয়াশা বিশ্বাসকে। সিরিয়ালে শিমুলের চরিত্রে দেখা যাচ্ছে মানালিকে। এই সিরিয়ালের প্রচারের জন্য সম্প্রতি অভিনেত্রী এসেছিলেন দিদি নম্বর ১-এ। সেখানেই তিনি জানিয়েছেন যে তাঁর মা হতে এখ থেকেই ভয় লাগছে।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

কয়েকদিন আগেই তার কোল আলো করে এসেছে এক কন্যা সন্তান। কয়েক মাস আগে সেই কন্যা সন্তানের সঙ্গে ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। যা ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। পোস্টে নিজের সন্তানের নামও জানিয়েছিলেন তিনি। একরত্তির নাম রেখেছেন কই মুখোপাধ্যায়। তবে কই কোনো মানুষ নয় বরং অভিনেত্রী মানালির ভালোবাসার চার পেয়ে পোষ্য। কই আসাতে ঘর আলোকিত হয়ে উঠেছে মানালির। পোষ্যটি যে তাদের খুবই আদরের তা ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে।

আরও পড়ুন: Butter Chicken Recipe: মাত্র এই কয়েকটা উপকরণ দিয়ে বানিয়ে ফেলুন দুর্দান্ত স্বাদের বাটার চিকেন, শিখে নিন রেসিপি

1 thought on “Manali Dey: মা হলেন মানালি! বিয়ের তিন বছরের মাথায় কন্যা সন্তানকে কোলে নিয়ে সুখবর দিলেন অভিনেত্রী”

Leave a Comment