Mithai: ‘ছোটপর্দায় আমার মতো কেউ আর স্টার হতে পারবে কিনা সন্দেহ’, মিঠাই-এর কথায় ট্রোলের ঝড়

Mithai: মিঠাই (Mithai) ধারাবাহিক খ্যাত অভিনেত্রীর এখন বড়পর্দায় পা। মিঠাই (Mithai) ধারাবাহিক শেষ হয়েছে অনেকদিন হয়ে গেছে।তবুও দর্শকদের মন থেকে মিঠাইরানী মুছে যেতে পারে নি।দর্শকরা এখনো আগের মত ভালবাসে মিঠাইরাণীকে।তাকে বড়পর্দায় দেখতে পাওয়ার সংবাদে দারুণ খুশী মিঠাই অনুরাগীরা।

মিঠাই(Mithai) শেষ হয়ে যাওয়ার আগেই মিঠাই মানে আমাদের সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) বড়পর্দায় সুযোগ পায়। টলিউড সুপার স্টার দেবের বিপরীতে দেখা যাবে তাকে। মিঠাই এখন রুমি হয়ে দেখা দেবে দর্শকের সামনে।আনন্দবাজার পত্রিকার একটি সাক্ষাৎকারে মিঠাই বলেন খুব অল্পদিনে স্টার হয়ে গেছেন তিনি।

তার মতে অল্পদিনে ছোটপর্দায় স্টার হয়ে যাওয়া মুখের কথা নয়।সেটা হতে পেরে খুব আনন্দিত সৌমীতৃষা (Soumitrisha Kundu)।সে আরও বলেছে,মিঠাই চরিত্রের জন্য সে সোনার উপহারও পেয়েছেন বাংলাদেশ থেকে।তার ভক্তরা আবার নৈহাটির বড়মার কাছে তার মঙ্গলকামনাতে পুজো দেয়।এত ভালোবাসা পেয়ে আপ্লুত সৌমীতৃষা।এমনকি মিঠাইয়ের সাথে দেখা করবে বলে “ভারতলক্ষ্মী” স্টুডিওতে তার অনুরাগীরা আসে।এতে খুব খুশী অভিনেত্রী।

mithai
mithai

যদিও নেটিজেনরা মিঠাইয়ের এই মন্তব্যকে তার অহংকার বলে মনে করেছেন।মনে করা হয় খুব অল্পদিনে সফলতা পেয়ে সৌমীতৃষা (Soumitrisha Kundu) নাকি বদলে গেছেন।দেবের বিপরীতে “প্রধান”,ছবিতে অভিনয় করেছেন তিনি।এতদিন দর্শক মিঠাই হিসেবে পেয়েছে তাদের প্রিয় অভিনেত্রীকে।এখানে রুমি হয়ে ধরা দিয়েছেন। সৌমীতৃষা আশা রাখেন এবারও দর্শক তাকে খুব খুব ভালোবাসা দেবেন। ডিসেম্বর মাসেই মুক্তি পেতে চলেছে “প্রধান”।

অনেকে মনে করেন সাফল্য মানুষের জীবনে অহংকার নিয়ে আসে। হঠাৎ করে মানুষকে বদলে দেয়।সেই তালিকাতে যুক্ত হয়েছে আমাদের প্রিয় মিঠাইরানীর নাম।সেও বদলে গেছে।টলিউডে দেবের নায়িকা হওয়ার সুবাদে নাকি তার এই পরিবর্তন।সত্যি কি তাই? সৌমীতৃষা কি সত্যি বদলে গেছে?

আরও পড়ুন: Kar Kache Koi Moner Kotha: প্রতীক্ষার গয়না নিয়ে চরম বিপদে শিমূল! ফাঁস ধুন্ধুমার পর্ব

Leave a Comment