লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anant-Radhika Wedding: নিজের ছোট পুত্রবধূকে ৬৪০ কোটির প্রাসাদ উপহার মুকেশের! দেখে নিন অনন্ত-রাধিকার রাজকীয় ভিলার সেই ছবি

Published on:

WhatsApp Group Join Now

Anant-Radhika Wedding: বাড়ির ছোট ছেলের বিয়ে বলে কথা। বাড়িতে শেষ বিয়ে তাই স্বাভাবিকভাবে এলাহী আয়োজন আম্বানি পরিবারে। প্রাক-বিবাহ অনুষ্ঠানে প্রায় বারোশো কোটি টাকা খরচ করে প্রচারের কেন্দ্রবিন্দুতে চলে আসেন এশিয়ার দ্বিতীয় ধনী ব্যক্তি মুকেশ আম্বানি। এবার বিয়ের আসর বসতে চলেছে ইটালিতে। রাধিকা মার্চেন্টের সঙ্গে অনন্ত আম্বানির বিয়ে। ইতিমধ্যেই তাদের বিয়েতে কি মেনু হবে কিভাবে সাজবেন নবদম্পতি তা নিয়ে নানান রকম খবর সামনে আসছে। শোনা যাচ্ছে আগামী ১২ জুলাই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। মহাসমাগম হবে এই রাজকীয় বিয়েতে।

WhatsApp Group Join Now

Mukesh Ambani Gifted 640 Crore Villa To Radhika:

আবারো বলিউডের তারকা থেকে টেকনোলজি জগতের কিংবদন্তিরা হাজির হবেন এই বিয়েতে। ইটালিতে এক বিলাসবহুল ক্রুজ ভাড়া করা হয়েছে। সেখানে প্রি-ওয়েডিং অনুষ্ঠানের আয়োজন করা হবে। মেহেন্দি থেকে সংগীত সবকিছু থাকবে। বিয়ের পিঁড়িতে বসার আগেই হবু বৌমাকে এক দারুন উপহার দিয়ে দিলেন মুকেশ এবং তার স্ত্রী। দুজনের চোখের মনি হবু বউ মা রাধিকা। বড় বৌমা শ্লোকের মতন তাকেও কম ভালবাসেন না শাশুড়ি মা। তাইতো বৌমাকে উপহার দিলেন একটি প্রাসাদ। যার দাম ৬৪০ কোটি টাকা। তবে এই প্রাসাদ বা ভিলা ভারতে নয় রয়েছে দুবাইতে। দুবাইয়ের উত্তর দিকের একটি দ্বীপের নাম জুমেইরা। সেখানেই এই প্রাসাদ কেনা হয়েছে।

Anant-Radhika Wedding
Anant-Radhika Wedding

এই দ্বীপে প্রাসাদ রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন, শাহরুখ খান শিল্পা শেট্টি, ব্রাড পিটের। অনেক আগেই তারা সকলেই মোটা টাকা খরচ করে সেখানে প্রাসাদ কিনে নিয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হল আম্বানির নাম। বৌমার জন্য এই প্রাসাদ কিনলেন তারা। জানা যাচ্ছে সমুদ্রের একেবারে মধ্যভাগে অবস্থিত এই দ্বীপে তৈরি করা হয়েছে প্রাসাদ। ৩০০০ বর্গফুট জায়গার মধ্যে সীমাবদ্ধ এটি।

আরও পড়ুন: Kar Kache Koi Moner Katha: আবারও পাল্টি খেলেন মধুবালা দেবী! পুতুলের বিপদে টাকা দিয়ে সাহায্য করল শীর্ষা-সুচরিতা

দশটি বিশ্রাম কক্ষ থেকে শুরু করে সুইমিং পুল প্রাইভেট সি বিচ রয়েছে। ইন্টিরিয়ার ডিজাইন দেখলে চোখ ঝলসে যাবে। পৃথিবীর মধ্যে সবচেয়ে বহুমূল্যবান এলাকা এই দুবাই। দুবাই থেকে বিশেষ গোল্ডেন ভিসা ইস্যু করা হয়েছে রাধিকার। ভারতের প্রায় ১৮ জন সেলিব্রিটিদের রয়েছে এই ভিসা। বৌমার জন্য সেই ভিসার খরচ খরচা করে দুবাইতে এই অসাধারণ প্রাসাদ কিনে চমক দিয়েছেন মুকেশ।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।