লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neel Bhattacharya: পাহাড়ে গিয়ে লাখ টাকার চা-পাতা খুঁজে পেলেন অভিনেতা নীল ভট্টাচার্য

Published on:

WhatsApp Group Join Now

Neel Bhattacharya: টেলিভিশনের পর্দার জনপ্রিয় একজন অভিনেতা হলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। নীল ভট্টাচার্য এর স্ত্রী তৃণাও একজন জনপ্রিয় অভিনেত্রী। দুজনেই টেলিভিশনের পর্দার বিভিন্ন ধারাবাহিককে অভিনয় করেছেন কেন্দ্রীয় চরিত্রে। স্টার জলসা, জি বাংলা দুই চ্যানেলে স্বামী-স্ত্রী একাধিক ধারাবাহিক অভিনয় করেছেন। দর্শক মহলে তাদের জনপ্রিয়তা এখন বেশ ভালো।

WhatsApp Group Join Now

তাদের অভিনয়ের প্রশংসা যেমন রয়েছে দর্শক মহলে তেমন তাদের বিভিন্ন কারণে দর্শকদের কাছে ট্রোল হতে হয় মাঝে মধ্যেই। নীল এবং তৃণা অনেক ছোটবেলা থেকেই প্রেমের সম্পর্কে রয়েছেন, তারপরে দুজনেই অভিনয় জগতে আসেন। কয়েক বছর হল তারা সাত পাকে বাঁধা পড়েছেন। সোশ্যাল মিডিয়াতে দুজনেই বেশ এক্টিভ। মাঝেমধ্যেই তাদের বিভিন্ন জায়গায় ঘুরতে যেতেও দেখা যায়। সম্প্রতি সেরকমই পাহাড়ে ঘুরতে গিয়ে একটি অসাধারণ জিনিস সকলে সঙ্গে ভাগ করে নিলেন নীল।

দর্শকমহলে নানান কারণে নীল তৃণা ট্রোল হলেও এবার এমন একটি জিনিস পাহাড়ে গিয়ে তারা আবিষ্কার করেছেন যা নিয়ে একেবারে হৈচৈ পড়ে গিয়েছে। পাহাড়ে গিয়ে দুজনে নানা ধরনের চা টেস্ট করছেন, গন্ধ অনুভব করছেন। আর তার মধ্যেই এমন একটি চায়ের সন্ধান পেলেন যা সত্যি বহুমূল্য। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওর মাধ্যমে নীল জানিয়েছেন সেই চায়ের দাম বহু মূল্য, লক্ষ্য টাকায় সেই চা বিক্রি হয়।

পৃথিবীতে অনেক দামি চা রয়েছে। তাঁর মধ্যে কার্শিয়ং শহরে জন্মায় এই চা। এই চা তোলার একটি বিশেষ প্রক্রিয়া রয়েছে। বছরের পর বছর নিয়ম মেনে এই চায়ের পাতা তোলা হয়। এবং এই কাজ করা হয় পূর্ণিমার দিন। সেকারণেই এই চা পাতা তুলে নেওয়ার সময়কে মুনলাইট প্লাকিং বলে। এমনকি পাহাড়ে গিয়ে পূর্ণিমার দিন সেই চা তোলার বিশেষ অনুষ্ঠানের সামিল হয়েছিলেন দুজনে।

আরও পড়ুন: Anurager Chhowa: রূপার বুদ্ধির প্রশংসা দর্শকমহলে! সূর্যকে বিপদ থেকে বাঁচাতে তাঁকে চিনতে অস্বীকার করল ছোট্ট রূপা!

অভিনেতা বিস্তারিত জানান, যুগ যুগ ধরে এই কাজ হয়ে আসছে। এই মুনলাইট প্লাকিং হল একটি উৎসবের মত। পূর্ণিমার রাতে এই কাজ করা হয়। অন্ধকারে চা বাগানে সকলেই উপস্থিত হন। এটা ওঁরা বিশ্বাস করেন, বাতাসে অক্সিজেনের প্রভাব, এবং পূর্ণিমার কস্মিক কনফ্লুএন্স চা পাতায় সুন্দর গন্ধ এবং স্বাদ সরবরাহ করে। আর অভিনেতার এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে। অনেকেই এই চায়ের সম্পর্কে জানতেন না। তারা নীল কে ধন্যবাদ জানিয়েছে এত সুন্দর চায়ের সম্পর্কে জানানোর জন্য।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।