লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neem Phooler Madhu: দত্তবাড়িতে নয়া অতিথি, পর্ণার কোল আলো করে এল ‘ডবল তারকাটা’

Updated on:

Neem Phooler Madhu: টেলিদুনিয়ার (Television) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। জি বাংলার (Zee Bangla) ধারাবাহিকটি এই মুহূর্তে টিআরপি তালিকায় (Trp list) রাজ সিংহসন দখল করে রেখেছে পর্ণা আর সৃজনের গল্প। ধারাবাহিকপ্রেমী মহলেও বেশ জনপ্ৰিয় এই ধারাবাহিক। ধারাবাহিকের গল্পের পরতে পরতে রয়েছে রহস্যময় কাহিনি। তবে সব রহস্যের সমাধানের জন্য রয়েছে দত্তবাড়ির বড় বউ আলোকপর্ণা। জীবনের সব ওঠানামায় পর্ণা পাশে পেয়েছে তার স্বামী সৃজনকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে সৃজনের পর ফের পর্ণার জীবনে এল নতুন মানুষ। যে সৃজনের মতোই বিপদে আপদে পর্ণার পাশে থাকবে। আনন্দ ভাগ করে নেবে। তার আগমনে দত্তবাড়িতে খুশির আবহ হলেও এই মুহূর্তে মোটেই খুশি নন বাবুর মা কৃষ্ণা। ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন নায়িক আলোকপর্ণা সন্তান সম্ভবা ছিলেন। শীঘ্রই কোল আলো করে আসবে তার সন্তান। সদ্য প্রকাশ্যে আসা নয়া প্রোমো।

সদ্য প্রকাশ্যে প্রোমোতে দেখা যাচ্ছে, পর্ণা তার সন্তানকে কোলে দিয়ে দত্তবাড়িতে প্রবেশ করছে। কৃষ্ণাকে বলছে,”নাতনীর মুখ দেখবেন না মা?” কিন্তু কৃষ্ণা মুখ দেখে না। তার রাগ হয়েছে। সে নাতি চেয়েছিল। আর জুটেছে নাতনি। তাই তিনি মুখ দেখলেন না নাতনির।

পর্ণা সৃজনকে প্রশ্ন করলে সে বলে সে খুব খুশি হয়েছে কিন্তু সেও আসলে ছেলে চেয়ে ছিল কিন্তু মেয়ে হয়েছে তা শুনেও সে পর্ণার পাশে রয়েছে, মেয়েকে কোলে নিয়ে সৃজনবলে, “এই যে ম্যাডাম মায়ের মতো হতে হবে কিন্তু।” এরপরই ছোট্ট মেয়ে বাবাকে লাথি মারে, তখন সৃজন মজা করে বলে, “এই মেয়ে দেখছি মায়ের থেকেও বেশি তারকাটা হবে।”

পর্ণার পাশে সৃজন কে দেখে দর্শক সকলেই খুশি হয়েছেন মেয়ে হওয়ায় সৃজন খুশি হইছে। সৃজন ছেলে ছেলে করছিলো ঠিকই কিন্তু মেয়ে হওয়াতেও সৃজন পাশে আছে এটাই ভালো লাগলো। স্বামী স্ত্রীর পাশে থাকলে যেকোনো বাঁধা অতিক্রম করা সম্ভব হয় ।

আরও পড়ুন: Adrit-Kaushambi: প্রকাশ্যে এল আদৃত কৌশাম্বির বিয়ের কার্ড; কবে গাঁটছড়া বাঁধছেন এই জুটি! জানুন বিস্তারিত

About Author

Leave a Comment