লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neem Phooler Madhu: কৃষ্ণা দেবীর বিরুদ্ধে গিয়েই সুইটিকে বাড়ি থেকে তাড়ালো পর্ণা! নিম ফুলের মধুতে ধামাকাদার পর্ব

Published on:

Neem Phooler Madhu: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু (Neem Phooler Madhu)‘। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র থেকে শুরু করে পার্শ্বচরিত্রগুলি বেশ জনপ্রিয়তা লাভ করেছে। সম্প্রতি নতুন চরিত্রের আগমন হয়েছে এই সিরিয়ালে। চরিত্রের নাম সুইটি পাল। যে কিনা একটি গ্রামের মেয়ে এবং ছলনার মাধ্যমে সৃজনকে ফাঁসিয়েছে। ভুল বুঝিয়ে বিয়ে করেছে সৃজনকে। এরপর তাদেরই বাড়িতে জাঁকিয়ে বসেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যদিও পর্ণা তার জারিজুরি ধরতে পেরে গেছে এবং তাকে হোমে পাঠানো ব্যবস্থা করেছে। কিন্তু শাশুড়ি কৃষ্ণার সাথে পর্নার সম্পর্ক তেমন ভালো নয়। ওনার শাশুড়ি চাই সুইটি পালের থেকে যেন তার সংসারে নাতি আসে। আর সেই জন্য সুইটি পালের সাথে হাত মিলিয়েছে তিনি। পাশাপাশি মৌমিতা-অয়নও রয়েছে তাঁদের সাথে এবং তিনজনে মিলে সুইটিকে ভরসা দেয় যে তাকে কেউ বের করে দিতে পারবে না বাড়ি থেকে। এরপরই অয়ন ইশাকে ফোন করে সবটা জানায়। সমস্ত কিছু শুনে ইশা বলে যে হোমে পাঠাতে দু চার দিন তো সময় লাগবেই,তার মধ্যে সে সব ব্যবস্থা করে রাখবে।

New Twist In Neem Phooler Madhu:

পর্নার জীবনে শত্রুর সংখ্যা ক্রমেই বাড়ছে। যার মধ্যে এসে জুটেছে সুইটি পালও। পর্ণা তাকে বারবার করে সিঁদুর পড়তে বারণ করা এসে সিঁদুর পরে। পর্ণা বুঝতে পারে এরমধ্যে তার শাশুড়ি মায়ের কিছুটা ইন্ধন রয়েছে। এরপর সে দেরি না করে সুইটিপালকে দ্রুত হোমে পাঠানোর ব্যবস্থা করে। এরপর পর্ণার মেয়ে তাকে সবটা জানায় কেমন ভাবে সুইটি পালের আচরণের বদল হয়েছিল। মেয়ের কাছ থেকে সব কথা শোনার পর সে বুঝতে পারে সব কিছুই প্রথম থেকে সুইটি পালের চাল ছিল।

আরও পড়ুন: Srabanti Chatterjee: সম্পর্কের গুঞ্জন উড়িয়ে শ্রাবন্তীকে নিয়ে বড় ঘোষণা পরিচালক শুভ্রজিতের

পরদিন সকালে কিছু লোক বাড়িতে এলে ওনার শাশুড়ি কৃষ্ণা জানতে পারে পর্ণার কথায় তারা এই বাড়িতে এসেছে এবং তিনি রেগে যান। সুইটিকে হোমে পাঠানো নিয়ে কৃষ্ণা দেবীর মত না থাকলেও পর্ণা জোর করে তাকে হোমে পাঠানোর ব্যবস্থা করে। পর্ণা যাতে কিছু বুঝতে না পারে তার জন্য কৃষ্ণা নিজেকে কন্ট্রোল করলেও কিন্তু শেষমেষ চিৎকার করে ফেলে। পর্না বুঝা যায় শাশুড়ি মায়ের মতলব কি। তবে সবকিছুকে উপেক্ষা করে সুইটি পালকে হোমে পাঠায় পর্ণা। তবে এরপর ধারাবাহিকে কী টুইস্ট আসতে চলেছে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন সকলে।

আরও পড়ুন: Star Jalsha New Serial: এইবার স্টার জলসার নতুন ধারাবাহিক ‘ভক্তির সাগরে’ মা কালীর চরিত্রে দেখা যাবে জি বাংলার ‘খেলনা বাড়ি’ খ্যাত অভিনেত্রীকে!

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।