লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

অন্যের বরের প্রতি নজর! ইশাকে ‘বেহায়া’ বানিয়ে উচিত শিক্ষা দিল পর্ণা, ফাঁস “নিম ফুলের মধু”র দুর্ধর্ষ প্রোমো

Published on:

নিত্য একঘেয়েমি কাটাতে একটি ঘরোয়া সংসারিক একান্নবর্তী পরিবারের ঘটনাকে কেন্দ্র করে গড়ে ওঠা জনপ্রিয় একটি ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাইকে পর্ণা চরিত্রটি বেশ পছন্দ সিরিয়াল প্রেমীদের। শাশুড়ি এবং বৌমার যে ঝগড়া শুরু হয় এবং শেষ পর্যন্ত শাশুড়িকে মাত দিয়ে বৌমা জিতে যায় এই বিষয়টা দর্শকদের বেশ মনে ধরেছে। কিন্তু সম্প্রতি সিরিয়ালে শুরু হয়েছে একটি নতুন মোড়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নায়িকা এবং নায়কের মাঝখানে ঢুকে পড়েছে নতুন একটি চরিত্র। পর্নার কলেজ জীবনের চরম শত্রু ইশা। সৃজনকে তার জীবনে দাঁড় করানোর জন্য পর্ণা বিপাশা বন্দ্যোপাধ্যায় সেজে তাকে সাহায্য করেছিল। এই সত্যি কথাটা যখন সকলের সামনে আসে তখন সৃজন তার স্ত্রীকে ভুল বোঝা শুরু করে তাকে অপমানিত করে বিভিন্ন ভাবে। পর্ণা সৃজনকে মিথ্যে বলেছিল ঠিকই কিন্তু তার কখনো ক্ষতি সে চাইনি।

কিন্তু সৃজন এসব কিছুই না বুঝে পর্ণাকে ভুল বুঝে তাকে শাড়ির কথা থেকে সরিয়ে ইশাকে নতুন ম্যানেজার হিসেবে নিযুক্ত করে আর সেই সুরে তাল মেলাচ্ছেন পর্ণার শাশুড়ি। তার ইচ্ছা পর্ণাকে যত তাড়াতাড়ি সম্ভব সৃজনের সাথে ডিভোর্স করিয়ে ইশাকে তার পুত্রবধূ করে নিয়ে আসা। আর সেই জন্য ইশার কূট বুদ্ধিতে তিনি সঙ্গ দিয়ে চলেছেন দিনের পর দিন।

সম্প্রতি একটি প্রমো প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা গেছে ইশা ছোট ছোট পোশাক পড়ে সৃজনের ঘাড়ের ওপর হুমড়ি খেয়ে পড়ে শাড়ির কিছু ডিজাইন চেক করার কথা বলছে। পর্ণা এইসব দেখে ইশাকে টেনে নিয়ে গিয়ে বলল ভদ্র ড্রেস পড়ে আসার জন্য। আর তার প্রত্যুত্তরে ইশা জানায় “কেন সৃজনকে নিয়ে তোর ভয় করছে নাকি”।

এই কথা শোনার পর পর্ণা আর ঠিকভাবে দাঁড়িয়ে সেটা সহ্য করতে না পেরে শাড়ির ডিজাইন করা একটি ছাপা রঙে ডুবিয়ে ইশার সারা অঙ্গে ছাপ ফেলে দেয়। যেটাতে লেখা আছে “আমি বেহায়া”। এই সমস্ত জমজমাট পর্ব গুলি দেখার জন্য অবশ্যই আপনাদের নিম ফুলের মধু ধারাবাহিকের আগামী পর্ব গুলি দিকে নজর রাখতে হবে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment