লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বয়স শুধু সংখ্যা মাত্র, ৮২-এ পা লিলি চক্রবর্তীর! নিম ফুলের মধুর সেটে হইচই ঠাম্মির বার্থ ডে-কে ঘিরে

Published on:

বাংলা সিনেমা জগতের বিখ্যাত অভিনত্রী হলেন লিলি চক্রবর্তী। ৮২ বছর বয়সে এও তিনি এখনও বহুত স্ট্রং। দেখলে বোঝাই যায় না। তবে তিনি এখন সিনেমা নয় সিরিয়াল এও চুটিয়ে অভিনয় করছেন। বর্তমানে তিনি জি বাংলার একটি সিরিয়াল “নিম ফুলের মধু” ধারাবাহিক এ অভিনয় করছেন। এই সিরিয়ালে দত্ত বাড়ির ঠাকুমার চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই সিরিয়ালে তার চরিত্রের নাম হেমোনলিনী দেবী। দিন দুয়েক আগেই তার জন্মদিন পালন হয়েছে এই নিম ফুলের মধু ধারাবাহিকের সেটেই। অনেক ধুম ধাম করে হয়েছিল সেলিব্রেশন। অভিনেত্রী সেদিন আলাদাই মুড নিয়ে ছিলেন তার পরনে ছিল ভিন্ন ধরনের এক পোশাক। দত্ত বাড়ির সকলে সেদিন ঠাম্মি এর জন্মদিন এ মেতে উঠেছিল।।

অভিনেত্রী কে মূলত সবসময় সাদা মাটা পোশাকেই পড়ে থাকতে দেখা যায়। কিন্তু সেদিন জন্মদিনের দিন তাকে দেখা গেছিল আলাদাই এক পোশাকে। জন্মদিনের দিন তিনি পড়েছিলেন নীল রঙের প্রিন্টের সালোয়ার কামিজ। সাথে চোখে ছিল দারুন চশমা। গাল ভরতি মিষ্টি হাসি নিয়ে খুব আনন্দের সাথে তিনি দিনটা সেলিব্রেট করেন।

বলা বাহুল্য, তিনি বাংলা সিনেমার পাশা পাশি হিন্দি সিনেমা তেও কাজ করেছেন। অভিনয় জগতে ৬৩ বছর অতিক্রম করেছেন তিনি। উত্তম কুমার, সৌমিত্র চট্টোপাধ্যায়, অমিতাভ বচ্চনের মত অভিনেতা দের সাথে কাজ করেছেন তিনি। বাংলা সিনেমা জগতে যখন সুচিত্রা, সুপ্রিয়া, সাবেত্রি দেবী এদের দাপট ছিল সেসময় নিজের অভিনয় এর দক্ষতার বলে নিজের জায়গা পাকা করেছিলেন অভিনেত্রী।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment