লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

শাশুড়ি-বৌমার জুটি জিতে নিলো দর্শকদের মন! ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে সন্ধ্যা-মাঠানের জুটি দেখে ভীষণ খুশি দর্শক

Published on:

স্টার জলসা বেশ কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তার মধ্যে থেকে অন্যতম হলো ‘সন্ধ্যাতারা’। এই ধারাবাহিক একটি অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। গল্পটি শুরু হয়েছিল ত্রিকোণ প্রেমের সম্পর্ক দিয়ে। তবে গল্পের বুনন এগোচ্ছে বেশ কিছুটা আলাদা ঢঙে। এখানে যেমন আছে প্রেমের সম্পর্ক, তেমন রয়েছে আত্মত্যাগের গল্প। পাশাপাশি জায়গা করে নিয়েছে একটি সুন্দর আর মিষ্টি সম্পর্ক। শাশুড়ি আর বৌমার সম্পর্ক যে এমনও হতে পারে তা এই ধারাবাহিকটি না দেখলে বোঝা যেত না। ভালোবাসা নিয়ে টানাটানি না করে একে অপরকে সুখে রাখার গল্প হল এটি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই ধারাবাহিকের বর্তমানে প্রধান চরিত্র সন্ধ্যা। সন্ধ্যা আর তারা আসলে দুই বোন। দুজনেই মন দিয়েছে একজনকেই। তারা মন দিয়েছে আকাশনীলকে। আবার সন্ধ্যাও ওই একই ছেলেকে ভালোবেসে ফেলেছে। সন্ধ্যা এই ব্যাপারে জানার আগেই, তারা জানতে পেরে যায় সন্ধ্যার মনের কথা। তাই সে সিদ্ধান্ত নেয় আকাশনীলের সাথেই বিয়ে দেবে সন্ধ্যার। অপরদিকে আকাশনীলের মা সন্ধ্যাকেই নিজের পুত্রবধূ করতে চেয়েছে। বিয়ের আগে কয়েকবার বিজয়া মাঠান এর মুখোমুখি হয়েছিল সন্ধ্যা। কিন্তু প্রতিবারই তাকে ভুল বুঝেছে সন্ধ্যা‌। কিন্তু সন্ধ্যার মন যে খাঁটি সোনা, তা বুঝতে একটুও ভুল হয়নি। তাই ছেলের সাথে বিয়ে দিয়ে ঘরে তোলেন সন্ধ্যা কে।

এখানে অল্প কয়েকদিনেই সন্ধ্যার (Sandhya) বন্ধু হয়ে উঠেছেন বিজয়া মঠান। প্রতি পদে বৌমাকে আগলে রাখছেন তিনি। আর তাদের এই দুটি দর্শকদের বেশ ভালো লাগছে। কখনো এই দুজনকে একসাথে দেখা যাচ্ছে নাচ করতে আবার কখনো একে অপরের অভ্যাস ভাগ করে নিচ্ছেন এই দুজন। সন্ধ্যা কে আকাশনীলের মনের মত গড়ে তুলতে সদাই তৎপর বিজয়া (Bijaya) মাঠান। শাশুড়ি বৌমার সম্পর্কের এই সমীকরণ আর পাঁচটা বাংলা ধারাবাহিকের থেকে অনেকটাই ভিন্ন। এই কারণেই অল্প সময়ে টিআরপি (TRP) তালিকার প্রথম দিকে জায়গা পেয়েছে এটি। চারপাশের নেগেটিভিটির মধ্যে এই সম্পর্ক যেন শান্তির বাতাস।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment