ফের একসাথে হবে মেঘ-নীল, বিয়ের মন্ডপে ময়ূরীর সিঁথি রাঙিয়ে দেবে জিষ্ণু, মহা ধামাকা পর্ব আসছে ইচ্ছে পুতুল সিরিয়ালে

WhatsApp Channel Join Now
Google News Follow

প্রায় প্রতিদিন নতুন নতুন ধামাকা নিয়ে আমাদের সামনে হাজির ইচ্ছে পুতুল সিরিয়ালের এক একটি পর্ব। আস্তে আস্তে দর্শকদের মনে আলাদা জায়গা করে নিচ্ছে এই সিরিয়ালটি। মেঘের এবং মেঘের বাবার বলিষ্ঠ কথার আদান-প্রদান আরো বেশি মুগ্ধ করেছে মানুষকে। একদিকে যেমন ময়ূরী ক্ষতি করে যাচ্ছে তেমন অন্যদিকে মেঘ নিজের আত্মসম্মান নিয়ে বেঁচে রয়েছে মাথা উঁচু করে।

গত সপ্তাহে যখন মানুষের মনে হচ্ছিল সবকিছু একেবারে জলের মতো পরিষ্কার হয়ে যাবে সকলের কাছে ঠিক তখনই ময়ূরী আবার নতুন চাল চেলেছে। সবার কাছে মেঘকে ছোট করে দেয়ার জন্য আরো একবার মিথ্যার আশ্রয় নিয়েছে ময়ূরী। বড় মেয়ের কথা শুনে আরো একবার ছোট মেয়েকে ভুল বুঝেছ মধুমিতা। বোনকে সকলের সামনে ছোট করতে এবার মেঘের শ্বশুরবাড়ির উদ্দেশ্যে রওনা হবে ময়ূরী।

icche putul
icche putul

ময়ূরীর এত কর্মকাণ্ড শুধুমাত্র নীলের স্ত্রী হওয়ার জন্য। যেহেতু নীল বিয়ের মন্ডপে ময়ূরীর পরিবর্তে মেঘকে বিয়ে করেছিল, তখন থেকেই বোনের প্রতি একটা আলাদা ক্ষোভ জন্মে গেছে ময়ূরীর এবং তারপর থেকেই তার একের পর এক প্রতিশোধ নেওয়ার পালা দেখেছি আমরা। নীলের থেকে মেঘকে দূরে সরিয়ে রেখে শুধুমাত্র নীলের কাছাকাছি যাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে ময়ূরী।

Ichche Putul
Ichche Putul

তবে এতকিছুর পরেও নীলের স্ত্রী হওয়া হয়তো হবেনা ময়ূরীর কারণ আগামী পর্বগুলোতে দেখা যাচ্ছে ময়ূরী কণের বেশে মন্ডপে বসে থাকবে এবং এবারও তার নীলকে বিয়ে করা হবে না কারণ সেই মুহূর্তে মেঘের হাত ধরবে নীল। বড় মেয়ে আরো একবার লগ্নভ্রস্টা হচ্ছে এই দেখে বুক কেঁপে উঠবে মধুমিতার। কিন্তু এবার লগ্নভ্রষ্টা হতে হবে না ময়ূরীকে, কারণ মেঘের অনুরোধে এবার ময়ূরীর সিঁথি রাঙিয়ে দেবে জিষ্ণু।

কিন্তু জিষ্ণুকে কতটা মেনে নেবে ময়ূরী? মেঘকে ক্ষমা কি করতে পারবে সে? নীলের পরিবারের প্রতিক্রিয়াই বা কি হবে এবার? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই প্রমোগুলি কি আদৌ সত্যি? জানতে হলে অপেক্ষা করে থাকতে হবে কিছুদিন।

Leave a Comment