লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

রাতারাতি পেশা বদল! অভিনয় ছেড়ে পুলিশে যোগ দিলেন অভিনেতা দেব, ভাইরাল ছবি

Published on:

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা তথা সাংসদ দেব( দীপক অধিকারী), প্রায় অনেক বছর ধরেই এই ইন্ডাস্ট্রিতে রাজত্ব চালিয়ে যাচ্ছেন। তাঁর অভিনয়ের ঝুলিতে রয়েছে, একের পর এক সুপারহিট ছবি। আর এই বছরেরও মুক্তি পেতে চলেছে তাঁর ধামাকদার একের পর এক সুপারহিট ছবি। আর এবার তাঁর পরবর্তী প্রজেক্ট ‘প্রধান’ এর শুটিংয়ের কাজ জোরকদমে শুরু করে দিয়েছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সূত্রের খবর, সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছর ক্রিসমাসেই মুক্তি পেতে চলেছে সুপারস্টার দেবের আপকামিং ছবি ‘প্রধান’। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং বেঙ্গল টকিজের যৌথ প্রযোজনায় তৈরী হতে চলেছে এই ছবি। এবং এই ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন অভিজিৎ সেন। সেই সঙ্গে অতনু রায়চৌধুরী, অভিজিৎ সেন এবং দেব হলেন বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় টিম। এই টিম এরআগে ‘টনিক’ এর মতো একটি ব্লকবাস্টার সিনেমায় কাজ করেছে।

dev
dev

জানা গেছে, টনিকের মতো ছবির পর এই টিমের সঙ্গে ফের হাত মেলাতে চলেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। এবং ‘টনিক’ এর মতোই এই ছবিতে ও দেব এবং পরাণ বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্র করে এই ছবির গল্প আবর্তিত হবে। তবে এখানেই শেষ নয়, ছবিটিতে রয়েছে আরও অনেক ধরনের চমক। সেই সঙ্গে এক সংবাদমাধ্যমে দেব জানিয়েছেন, তাঁর এই ছবির হাত ধরেই বড়পর্দায় ডেবিও করতে চলেছেন মিঠাই খ্যাত নায়িকা সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)

সেই সঙ্গে দেব জানিয়েছেন, প্রতিদিনের জীবনে ঘটে চলা পারিবারিক গল্প নিয়েই তৈরি হতে চলেছে ‘প্রধান’। ছবিতে থাকবে বেশ কিছু সামাজিক বার্তাও। তবে এই মুহূর্তে ছবির চিত্রনাট্য লেখার কাজ চলছে। শুভদীপ দাসের লেখা সংলাপে, ছবিটির সম্পাদনা করবে সুজয় দত্ত রায়। এবং সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বর মাসেই মুক্তি পাবে এই ছবি।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment