গল্পে নতুন মোড়, ময়ূরীর মাথায় সিঁদুর পরিয়ে দিল লাল! প্রকাশ্যে ‘ইচ্ছে পুতুলে’র দুর্ধর্ষ পর্ব

WhatsApp Channel Join Now
Google News Follow

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। টানটান উত্তেজনা নিয়ে পর্দায় হাজির হয়ে এই ধারাবাহিক। তবে টি আর পি লিস্টে সেই রকম ভালো ফল করতে দেখা যায় নি এই ধারাবাহিকে।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন গিনি আর রূপের বিয়ে ইতিমধ্যে হয়ে গেছে। বিয়ের দিন থেকেই দিদির বরের চরিত্র নিয়ে সন্দেহ হয় মিনি আর লালের। অন্যদিকে বিয়ের পরের দিনই মেঘের কথা শুনে ভয় পেয়ে যায় ময়ূরী। মেঘ ময়ূরীকে বলে তুই সাবধানে থাক। আমার কথায় গাঙ্গুলী পরিবারের কেউ বিশ্বাস করেনি ঠিকই।

কিন্তু গিনির কথায় তো করবে। আর সে তো এখন বিয়ে করে রূপের বাড়ি চলে গিয়েছে আসা করছি এবার ও রূপের আসল রূপ খুব সহজেই জানতে পেরে যাবে। তখন কী করবি?’। তারপর কিছু দিন পরে নীলকে ময়ূরী বলে, ‘তোমার আর মেঘের ডিভোর্স হতে এখনো অনেকটাই দেরি।

আর সে কারণে ভগবানকে সাক্ষী রেখে চলো আমরা ভগবানকে সাক্ষী রেখে বিয়ে করেনি। ডিভোর্স হয়ে যাওয়ার পরে না হয় আমরা আইনত বিয়েটা ছাড়বো’। তবে নীল ময়ূরীর এই প্রস্তাবে রাজি হয় না।এরই মধ্যে দেখা যাচ্ছে ময়ূরী এবার নীলকে ছেড়ে লালকে বিয়ে করার জন্য মরিয়া হয়ে উঠে। সে স্বপ্নও দেখতে শুরু করে দিয়েছে লালের সঙ্গে তার বিয়ে হচ্ছে। এই ভিডিও প্রকাশ্যে আসতে নেটিজেনরা আক্রমন করে ময়ূরীকে।

আরও পড়ুন: শ্বশুর বাড়িতে নতুন চমক! বিয়ের পরের দিনই গিনিকে নিজের জায়গা বুঝিয়ে দিল রূপের মা, ধামাকা পর্ব ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালে

তবে এই ভিডিও জি বাংলা থেকে সম্প্রচারিত হয় নি। বরং ইউটিউবের একটি চ্যানেল থেকে এইরকমটা জানানো হয়েছে। তবে পরবর্তীকালে আদেও ময়ূরী মেঘের সতীন হয় নাকি জা হয় তাই দেখার পালা। তবে এইসব কিছু জানতে হলে দেখতে হবে ইচ্ছে পুতুল ধারাবাহিক।