লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Phulki: ফুলকির থেকে ক্ষমা চাইল রোহিত; অন্যদিকে বিপদের মুখে ধানু! নয়া টুইস্ট ফুলকিতে

Published on:

Phulki: জি বাংলার (Zee Bangla) অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক ‘ফুলকি (Phulki)‘। ফুলকি-রোহিত জুটির জনপ্রিয়তা বাজিমাত করেছে দর্শকমহলে। টিআরপি তালিকায় তলিয়ে গিয়ে অনেক ধারাবাহিকই। তবে ফুলকি যেমনটা ছিল তেমনটাই আছে। কোনো নড়চড় হয়নি। গত সপ্তাহের টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করতে দেখা গেছে এই ধারাবাহিককে। ধারাবাহিকের নায়ক-নায়িকা সহ পার্শ্ব চরিত্ররাও জমিয়ে অভিনয় করেছেন এবং সেই কারণে আরও জনপ্রিয়তা পাচ্ছে এই ধারাবাহিক। হামেশাই টক-ঝাল-মিষ্টি টুইস্ট দেখা যায় এই ধারাবাহিকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সেই জন্যই অন্যান্য ধারাবাহিকের থেকে এটি অনেকটাই আলাদা। ফুলকির দুষ্টুমি, রোহিতের গাম্ভীর্য এবং পরিবারের সবার মধ্যেকার বন্ডিং সব মিলে এই সিরিয়ালকে অনন্য করে তোলে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রের অভিনয় করছেন দিব্যানি মন্ডল এবং অভিষেক বোস। গল্পে স্বামী -স্ত্রী হলেও তাদের সম্পর্কে একটা গাম্ভীর্য রয়েছে। তবে কিছুদিন ধরে ধারাবাহিকের এপিসোড অনুযায়ী দেখা যাচ্ছে তাদের মধ্যে একটু একটু করে ভালোবাসা বাড়ছে।

Phulki Zee Bangla:

বর্তমানে দেখা যাচ্ছে শালিনীকে ঝাল ফুচকা খাওয়ানোর জন্য রোহিত যথেষ্ট রেগে গেছে ফুলকির উপর। যেহেতু শালিনী এসব খেতে পারে না খেলেই তার শরীর খারাপ করে তার জন্যই রোহিত এতটা রেগে গিয়েছে। এরপরই রোহিত শালিনীর জন্য আইসক্রিম নিয়ে আসে এবং তাকে খাইয়ে দেয়। এসব কিছু দেখার পর ফুলকির মাথা আরো গরম হয়ে যায় সে এইসব সহ্য করতে পারে না। ফুলকি বুঝতে পারে যে শালিনীকে রোহিত এখনো অনেক ভালোবাসে। তাই রোহিতের মন থেকে শালিনীকে হয়তো সরানো যাবে না। এই সব কিছুই ভাবতে ভাবতে ফুলকি যথেষ্ট কষ্ট পায় এবং নিজের ঘরে চলে যায়।

New Twist In Phulki Serial:

রাগে এবং কষ্টে ফুলকি নিজের ঘরে যাবার পরে সে আর খেতে নামে না রাতে। সেই দেখি রোহিত প্রচণ্ড রাগারাগি করে। ফুলকি যাতে খেতে নামে তার জন্য রোহিত তাকে ডাকতে যায়। কিন্তু অনেক ডাকাডাকি পরও ফুলকি খেতে যেতে রাজি হয় না। এরপর জল খাবে বলে ফুলকি তার বোতল নিতে গিয়ে দেখতে পায় তার বোতলে জল নেই। সেই জন্য জল নিতে যায় এবং নিচে গিয়ে দেখতে পায় তমাল এবং ঈশিতার মধ্যে কথা কাটাকাটি চলছে। কথায় কথায় ঈশিতা তমালকে ছোট করছে এবং অপমান করছে। সেটা দেখে কিছুতেই মাথা ঠিক রাখতে পারেনা ফুলকি।

অনেকগুলো কথা শুনিয়ে সে ঈশিতাকে বলে,“শোনা চিংড়ি দিদি, তমাল দাদা তোমাকে ভালোবাসে বলে তুমি তাকে এমন ভাবে অপমান করতে পারো না। যে মানুষটা তোমার জন্য না খেয়ে বসে আছে তুমি তাকে অযোগ্য বলছ? তোমার লজ্জা করে না? আর আমি চুপ থাকতে পারছি না। এবার যদি তুমি তমাল দাদাকে আর কোনো রকম অপমান কর তাহলে ফুলকি দাস কিন্তু চুপ থাকবে না।” এরপর সেখানে চলে আসে রোহিত। ঈশিতা তখন রোহিতকে বলে, সে যেন ফুলকিকে সাবধান করে। এরপর চিংড়ি দিদি সেখান থেকে চলে গেলে ফুলকি বলে, “আমি জানি এবার সব দোষ আমার নামেই পড়বে কিন্তু তাও আমি অন্যায় দেখে আর মুখ বুঝে থাকতে পারছি না।”

আরও পড়ুন: Ranveer Singh: অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙন? প্রোফাইল থেকে বিয়ের ছবি মুছলেন‌ রণবীর! হঠাৎ করে কি ঘটলো?

এইসব কথোপকথনের পর ফুলকি তার তমাল দাদাকে বলে যে এই ব্যাপারটা নিয়ে সে মা কালীর সাথে আলোচনায় বসবে যেটা শুনে তমাল হেসে ফেলে। তারপরে পারমিতা তাদের দুজনের জন্য খাবার গরম করলে তারা খেয়ে নেয়। এরপর রোহিত আসে এবং ফুলকির মাথায় হাত রেখে ক্ষমা চায়। যার পর এই ফুলকি সব রাগ গলে যায় এবং সে হেসে ফেলে। এদিকে পরের দিন কোর্ট চত্বর থেকে ফেরার সময় ধানু বুঝতে পারে যে তাকে কেউ ফলো করছে। সেটা বুঝতে পেরেই রোহিতের সুপার স্টোরে সে ভয়ে ঢুকে পড়ে। বোঝাই যাচ্ছে গল্পে আসতে চলেছে নতুন টুইস্ট। তবে কী টুইস্ট আসতে চলেছে সেটা জানার জন্য ফুলকি ধারাবাহিকে চোখ রাখতে হবে দর্শকদের। দিনের পর দিনই ধারাবাহিকে জনপ্রিয়তা ক্রমশই বৃদ্ধি পাচ্ছে। তবে এবার নতুন কী টুইস্ট আসতে চলেছে তার জন্য অপেক্ষায় রয়েছেন ফুলকি ভক্তরা (Phulki)

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।