লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

রোহিত ও ফুলকির মাঝে ঝামেলা লাগাতে এন্টি নিচ্ছে নতুন মানুষ! জমজমাটি গল্পের সঙ্গে ‘ফুলকি’-র আগামী পর্ব

Published on:

বাংলায় এখন যে সমস্ত ধারাবাহিক দেখা যাচ্ছে, সেখানে বেশিরভাগই পরকীয়া আর কুটকচালি। আর এই সবের বাইরে গিয়ে একেবারে ভিন্ন স্বাদের গল্প দিয়ে তৈরি ‘ফুলকি’ (Phulki)। যা দর্শকদের কাছে খুবই জনপ্রিয় একটি ধারাবাহিক। ‘ফুলকি’ শুরু হয়েছে খুব অল্প দিনই হয়েছে। আর অল্প দিনের মধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। এবারে এই ধারাবাহিকের নতুন টুইস্ট আসতে চলেছে। কি সেই টুইস্ট জেনে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জি বাংলায় সম্প্রচারিত ‘ফুলকি’ দর্শক মহলে বেশ জনপ্রিয়। আর এর জনপ্রিয়তার কারণ রোহিত ও ফুলকির মিষ্টি প্রেম। তবে এই প্রেমে এবার ব্যাঘাত ঘটাতে আসছে। ধারাবাহিকের রোহিত ও ফুলকির মাঝে তৃতীয় ব্যাক্তির প্রবেশ। আর এর মধ্যে দিয়েই ‘ফুলকি’ ধারাবাহিকের নতুন টুইস্ট দেখা যাবে। যারা সিরিয়াল দেখেন, অনেকেই জানেন রোহিত ফুলকিকে এক প্রকার বাধ্য হয়েই বিয়ে করেছিল।

এতদিন তাদের মধ্যে বেশ দূরত্ব ছিল। তবে এবার ধীরে ধীরে তারা একে অপরের কাছে আসতে শুরু করেছে। আর তাদের এই মিষ্টি প্রেম দর্শকদের বেশ মনে ধরেছে। আর এরই মাঝে ফুলকির জীবনে আগুন ধরাতে আসছে নতুন ভিলেন। নতুন রূপে কে আসতে চলেছে তাও ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। এই ধারাবাহিকের স্নেহা নামক নতুন চরিত্রের প্রবেশ ঘটতে চলেছে। যে চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী অদিতি ঘোষ (Aditi Ghosh)

প্রসঙ্গত, ‘বৌমা একঘর’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী অদিতি ঘোষকে। সর্বশেষ তাঁকে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে দেখা গিয়েছে। যদিও এই ধারাবাহিকের নেগেটিভ চরিত্রের ছিলেন না। তবে ‘ফুলকি’-তে আবার তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চলেছেন। আর এখানে স্নেহার চরিত্রে অভিনয় করবেন তিনি। যে রুদ্ররূপের সঙ্গে হাত মিলয়ে ফুলকির ক্ষতি করতে আসছে। এবার শুধু দেখার কি চমক আসতে চলেছে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment