লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

মিশকার খেলা শেষ, প্রমাণসহ মিশকার কুকীর্তি ফাঁস করবে দীপা, অনুরাগের ছোঁয়া আসতে চলেছে মহা ধামাকা পর্ব

Published on:

আগামী দিনে দর্শকের জন্য অপেক্ষা করছে এক বিরাট চমক। দর্শকের প্রিয় সিরিয়াল অনুরাগের ছোঁয়াতে আসতে চলেছে এক ধুন্ধুমার পর্ব, যেখানে দীপা তাঁর ডাক্তারবাবুর সামনে মিশকার পর্দা ফাঁস করতে চলেছে। এত বছরের সমস্ত মিথ্যে এবং ভুল বোঝাবুঝি যেমন মিটবে তেমনি এক বন্ধুর অপর বন্ধুকে করা বিশ্বাসঘাতকতার ছবিও ফুটে উঠবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এতদিনে সিরিয়ালে এসে গিয়েছে অনেক নতুন মোড়। সূর্য দীপার সন্তান হল সোনা এবং রুপা। কবীর বাবা হতে অপারগ। ডিএনএ টেস্টের রিপোর্ট সূর্যের হাতে আশায় সূর্যের সমস্ত ভুল ভাঙ্গে, তাই দীপার ডাক্তারবাবু ছুটে গিয়েছে দীপার কাছে বারংবার ক্ষমা চেয়েছে সমস্ত কিছু ভুলে আবারও নতুন শুরু করবার কথা জানালে দীপা মুখ ফিরিয়ে নেয় কারণ এতদিনের অপমান সে কখনোই ভুলতে পারবে না।

Anurager Chhowa
Anurager Chhowa

সব থেকে বড় বিষয় দীপা তাঁর আত্মসম্মান বিসর্জন দিতে রাজি নয়। যদিও শাশুড়িমা লাবণ্যও দীপার পাশে থেকেছে, দীপার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে এবং তিনি বলেন প্রতিবার যেমন দীপাকে অগ্নিপরীক্ষা দিতে হয়েছে এবার পরীক্ষার দেবার পালা সূর্যের। তাই এমন শাশুড়ি মাকে দেখে সোশ্যাল মিডিয়া সকলেই ধন্য ধন্য করেছেন যেখানে নিজের ছেলে নয় বৌমার পাশে দাঁড়িয়েছেন তিনি।

Anurager Chhowa
Anurager Chhowa

আগামী পর্ব গুলি আরো দুর্ধর্ষ হতে চলেছে কারণ সূর্যে্য সামনে আসবে মিশকার সত্যি। কিভাবে দিনের পর দিন মিশকা ভুল বুঝিয়েছে সূর্যকে এবং তার জীবন ছারখার করে দিয়েছে। আগামী দিনে মিশকার সামনে আসতে চলেছে এক সত্যি যা সম্পর্কে মিশকা এখনো অবগত নয়, মিশকা জানতে পারবে সূর্য জানতে পেরে গিয়েছে সোনা রুপা তাঁর নিজের সন্তান। তখন আরোই হয়তো হতচকিত হয়ে পড়বে মিশকা।

তবে মিশকাও হারবার পাত্র নয় সে আবারও সূর্যকে ভুল বোঝার চেষ্টা করবে কবীর এবং দীপার সম্পর্ক নিয়ে। কিন্তু ঠিক সেই মুহূর্তেই হাজির হয়ে যাবে দীপা সঙ্গে সমস্ত তথ্য প্রমাণ সহ। মিশকার ভালো মুখোশ টেনে ছিঁড়ে দেবে, খুব সত্তর সেই পর্ব দেখতে চলেছি আমরা আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা।

আরও পড়ুন:  ফাঁকা বাড়িতে শতদ্রুর সঙ্গে নোংরামি চলছে! শিমুলের চরিত্রের দিকে আঙ্গুল তুলে কথা বলল পরাগ, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment