সোনা-রুপা নিজের মেয়ে জানতে পেরে চরম পদক্ষেপ নিল সূর্য! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র ধামাকা পর্ব

WhatsApp Channel Join Now
Google News Follow

স্টার বাংলায় সম্প্রচারিত একটি জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া। দীর্ঘদিন ধরে দর্শক মন জয় করে আসা এই ধারাবাইকে আসতে চলেছে নতুন মোড়। দীর্ঘদিন ধরেই সূর্য ও দীপা আলাদার রয়েছে। তাই দর্শক মনে একটা প্রশ্ন থেকেই ছিল যে কবে সূর্য ও দীপা আবার এক হবে। অন্যদিকে কবে সোনা রুপা তার মা-বাবাকে ফিরে পাবে। এই অপেক্ষার অবসান এখনো ঘটেনি। জানা যাচ্ছে গল্পে নতুন মোড় আসতে চলেছে।

এই ধারাবাহিকে সূর্যের পর দীপা যাকে সবচেয়ে বেশি ভালবাসে তারা হলেন সোনা আর রুপা অর্থাৎ দীপার দুই মেয়ে তবে। এই মেয়ে এখন মাকে অস্বীকার করেছে। এই দুঃখে দিপা খুবই ভেঙে পড়ে। সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে এই কথা ভাবতে ভাবতে দিবা যখন রাস্তা দিয়ে যায় তখন তার অ্যাক্সিডেন্ট ঘটে। বর্তমানে দীপার চিকিৎসা করছেন সূর্য। দিপাকে প্রাণপণ বাঁচানোর চেষ্টা করছেন তিনি। তাই দর্শক ভাবছে এবার কি সূর্যের অভিমান কমবে।

সম্প্রতি ধারাবাহিকের মোড় ঘোরানো একটি প্রমো সামনে এসেছে। এই প্রমো দেখে দর্শক বেজায় খুশি। কেননা এই প্রোমোতে দেখা যাচ্ছে সূর্য আবার ডিএনএ টেস্ট করিয়ে জানতে পারে সোনা আর রুপার বাবা আসলে তিনি। এরপরই তিনি ছুটে যান দীপার কাছে। তার কাছে পরিষ্কার হয়ে যায় কবীর নয় তিনি সোনা রুপার আসল বাবা। এরপরই তিনি অসুস্থ দীপার হাত দুটো ধরে বলেন, ‘সোনা- রূপা আমারই সন্তান আমি ওদের আসল বাবা। কত অপমান করেছি আমি তোমায়, আমায় ক্ষমা করবে। বলোনা করবে আমায় ক্ষমা?’।

এতদিন দর্শকরা এর অপেক্ষায় ছিল। তাই দর্শকরা এই প্রোমো দেখে দারুণ খুশি। আর দূরে দূরে নয়, এবার সূর্য দীপার মিল হওয়ার পালা। ছোট্ট দুটি বাচ্চার তার মা বাবা কে ফিরে পাওয়ার পালা। তাই অনেকেই এই প্রোমো দেখে বলেছেন, ‘অবশেষে প্রতীক্ষার অবসান। এমনই দেখতে চাইছি আমরা দর্শকরা’। অন্য আরেক দর্শক লিখেছেন, ‘ এমন কিছু দেখার জন্য এতদিন ধৈর্য্য ধরে নাটকটা দেখছি, দর্শক দের ধৈর্যের অবসান হবে। এবার খুব ভালো হবে সিরিয়ালটা তাহলে’। তবে কি হবে তা আগামী পর্বেই বোঝা যাবে।

Leave a Comment