লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

৪০বছর বয়সেও যৌবন উপছে পড়েছে! পূজা ব্যানার্জীর রূপের ঝলক হার মানাবে বলিউড নায়িকাদের

Published on:

গ্ল্যামার জগতে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জী। তার জন্ম ৬ ফেব্রুয়ারি ১৯৮৭ সালে। তিনি প্রধানত বাংলা চলচ্চিত্র এবং হিন্দি টেলিভিশনে অভিনয় করে থাকেন। স্টার প্লাসে সম্প্রচারিত তুঝ সাং প্রীত লাগাই সাজনা শোতে বৃন্দা চরিত্রে অভিনয় করার জন্য তিনি সুপরিচিত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এছাড়াও ঝলক দিখলা জা, কমেডি নাইটস বাঁচাও এবং বিগ বস বাংলা তে অংশগ্রহণ করেছিলেন।কাহানি হামারায় মহাভারত কি দিয়ে তার টেলিভিশন ক্যারিয়ার শুরু করার পর,পূজা ব্যানার্জীকে রোমান্টিক শো তুঝ সাং প্রীত লাগাই সাজনাতে দেখা গিয়েছিল,এই ধারাবাহিকে তিনি একজন সাধারণ পাঞ্জাবি মেয়ে বৃন্দার ভূমিকায় অভিনয় করেছিলেন। এছাড়াও তিনি ভেদু থেদা নামে তেলেগু চলচ্চিত্রেও অভিনয় করেন।

টলি পাড়াতেও বিভিন্ন সিনেমায় অভিনয় করেছেন তিনি।তিনি হিরণ চ্যাটার্জির সাথে মাচো মস্তানা ছবিতেও অভিনয় করেছেন। রাজা চন্দের চলচ্চিত্র চ্যালেঞ্জ ২ এবং সুজিত মন্ডলের চলচ্চিত্র রকি তে তিনি অভিনয় করেছেন।তার অভিনীত আরেকটি বাংলা চলচ্চিত্র হল দিওয়ানা হলো মন , হিরণ চ্যাটার্জির বিপরীতে,যদিও সিনেমাটি খুব একটা জনপ্রিয় নয়। ২০২২ সালে দুই বছরের বিরতির পর অভিনেত্রী স্টার প্লাসের অনুপমার প্রিক্যুয়েল ওয়েব সিরিজ অনুপমা: নমস্তে আমেরিকা ঋত্বিক চরিত্রে অভিনয়ে ফিরে আসেন।

পূজা ব্যানার্জি প্রথম বিয়ে করেন অরনয় চক্রবর্তীকে, এবং ২০১৩ সালে তাকে ডিভোর্স দিয়েছিলেন। ২০২০ সালে, তিনি তার তুজ সাং প্রীত লাগাই সাজনার সহ অভিনেতা কুনাল ভার্মাকে বিয়ে করেছিলেন এবং ওই সালের অক্টোবরে মাসে তার এবং কুনালের এক ছেলে হয় এবং তার নাম রাখেন কৃশিব। বর্তমানে পূজা ব্যানার্জি একজন মা। কিন্তু মা হয়েও নিজের চেহারাকে মেন্টেন করে রেখেছেন তিনি। প্রায় প্রতিদিনই নিত্য-নতুন ভিডিও ও ছবি তিনি তার সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করা থাকেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment