Paayel Sarkar: মিমির জন্যই সম্পর্কে চির ধরেছিল; প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী পায়েল

Paayel Sarkar: টলিউডের (Tollywood) একজন সফল অভিনেত্রী পায়েল সরকার (Paayel Sarkar)। বিভিন্ন সফল বাণিজ্যিক ছবি উপহার দিয়েছেন তিনি।বর্তমানে সে অর্থে কাজ করতে তাকে দেখা না গেলেও,তার অভিনয় জীবন,ব্যাক্তিগত জীবন নিয়ে কিন্তু বরাবরই চর্চা হয়ে এসেছে।৪০ পেরিয়েছেন অভিনেত্রী।কিন্তু তবুও এখনও অবিবাহিত।কেন? এই প্রশ্ন দর্শকদের মনে থেকেই যায়।

বহুবার তাকে নিয়ে প্রেমের গুঞ্জন ওঠে।কিন্তু টেকেনি সেই কোনো সম্পর্ক।দেব(Dev), জিত (Jeet), সোহম (Soham), হিরণ (Hiran), আবির (Abir) প্রায় সব সফল অভিনেতাদের বিপরীতেই অভিনয় করেন তিনি।প্রশংসিত হন।পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) র সাথে তার প্রেমের সম্পর্ক জড়িয়েছিলেন তিনি।কিন্তু “বোঝে না সে,বোঝে না”(Bojhe Na se bojhe na) সিনেমা বদলে দেয় অনেক কিছুই।

Paayel Sarkar
Paayel Sarkar

তারপর বহুদিন রাজ চক্রবর্তীর কোনো প্রজেক্টেই (Project) কাজ করেন নি তিনি।আসলে শোনা যায়,ওই সিনেমার সেট থেকেই রাজের জীবনে অভিনেত্রী মিমি চক্রবর্ত্তী (Mimi Chakraborty) প্রবেশ করেন। যার কারণে নাকি পায়েলের (Paayel Sarkar)) সাথে রাজের সম্পর্কে চিড় ধরে।এছাড়াও পায়েল বলেন,রাজের এবং তার সম্পর্ক টেকার ছিলই না।কারণ তাদের দুজনের জীবনকে দেখার দৃষ্টিভঙ্গি সম্পূর্ণ ভিন্ন।

 

View this post on Instagram

 

A post shared by SVF Stories (@svfstories)

সম্প্রতি একটি টক শো(Talk Show)তে উপস্থিত হতে দেখা যায় তাকে (Paayel Sarkar)।সেখানে এমন অনেক কিছুই হয় যেটা নজর কেড়েছে সবার। যেমন পায়েলের সামনে কিছু অভিনেতা,পরিচালকের নাম রাখা হয়।তাদের এককথায় কি বলে প্রকাশ করবেন সেটা জানতে চাওয়া হয় তার থেকে।অভিনেতা হিরণ(Hiran) কে তিনি নাইস (Nice) বলেন,আবার অভিনেতা সোহম (Soham) কে কিউট(Cute) বলেন।ঠিক তেমনি মহাগুরু মিঠুন চক্রবর্তীর(Mithun Chakraborty) নাম শুনে চার্মিং(Charming) বলে ওঠেন।কিন্তু পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) নাম আসতেই হঠাৎ খানিকক্ষণ নিস্তব্ধতায় মজে যান।তারপর বলে ওঠেন ভালো পরিচালক।

আরও পড়ুন: Paayel Sarkar: মিমির জন্যই সম্পর্কে চির ধরেছিল; প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী পায়েল

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

 

Leave a Comment