লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

মারাত্মক পদক্ষেপ নিল ফুলকি নিজেকে নির্দোষ প্রমান করতে! ‘ফুলকি’ ধারাবাহিকে দুর্ধর্ষ মোড়

Published on:

জি বাংলা (Zee Bangla) একের পর এক নতুন ধারাবাহিক (New Serial) এনেই চলেছে। নতুন টেলিকাস্ট হওয়ার ধারাবাহিনীর মধ্যে থেকে অন্যতম হলো ফুলকি (Phulki new twist)। এটি খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে। এখন তো আবার টিআরপি তালিকা তোর নাম উঠে এসেছে এই ধারাবাহীকে (Phulki TRP)। বলা চলে শুরুতেই বাজিমাত। এখনো পর্যন্ত টিআরপি তালিকায় এই ধারাবাহিকের কোন রদবদল হয়নি। এই ধারাবাহিক এ রয়েছে দারুণ কাহিনী। এই কারণেই দর্শকরা বেশ পছন্দ করছে ধারাবাহিক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নির্মাতারাও বিশেষ নজর দিচ্ছে এই ধারাবাহিকটির দিকে। প্রতি সপ্তাহে চমকপ্রদ সব প্রোমো (Phulki new promo) আপলোড করছে চ্যানেল। এবারেও তার অন্যথা হয়নি। তবে একটি ধারাবাহিকের সাফল্যের পিছনে শুধুমাত্র প্রধান চরিত্রদের ভূমিকা থাকে না। ভূমিকা থাকে খল চরিত্রেরও। এই ফুলকি ধারাবাহিকের প্রধান চরিত্র হলো ফুলকি (Phulki) আর রোহিত (Rohit)। আর খল চরিত্র হলো রুদ্র (Rudra)। ফুলকি আর রোহিতের খারাপ করার জন্যই রুদ্র লেগে পড়েছে। এই হাড্ডাহাড্ডি লড়াই দেখতে দর্শকদের খুব ভালো লাগছে। বিয়ের দিন রুদ্র (Rudra Kidnapes Phulki) ফুলকিকে কিডন্যাপ পর্যন্ত করিয়েছিল।

কোনমতেই সে ফুলকি আর রোহিতকে এক হতে দিতে চায় না। তাদের জীবনের নিত্য নতুন সমস্যা সৃষ্টি করাই তার প্রধান কাজ। ইতিমধ্যে রুদ্রর কারসাজিতে রোহিত আর ফুলকির মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। ফুলকিকেই রোহিতের সব বিপদের জন্য দায়ী করা হচ্ছে। এমনকি রোহিত ফুল দিকেই অবিশ্বাস করছে। নতুন আপলোড হওয়া প্রোমোতে দেখা গেছে, রায় চৌধুরী বাড়িতে বড় করে ইলিশ উৎসবের আয়োজন করা হয়েছে। বাড়ির সকল সদস্যসহ আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশী উপস্থিত হয়েছে উৎসবে। উপস্থিত ছিলেন একজন মন্ত্রীও।

তাকে বাটিতে ইলিশ দেয়া হলে, দৌড়ে এসে সেই বাটি ফেলে দেয় ফুলকি। তাকে জিজ্ঞাসা করা হলে সে জানায় বাটিতে বিষ রয়েছে। কিন্তু কোন প্রমাণ দিতে পারেনি। সকলেই যখন তাকে অবিশ্বাস করছে, তখন বাধ্য হয়ে সেই বাটি থেকে ইলিশ মাছ খেয়ে নেয় ফুলকি। এরপর কী হয় সেটাই দেখার পালা। জানতে হলে আগামী পর্ব অবশ্যই দেখবেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment