Rachana Banerjee: বেআইনি কাজ করে ফেঁসে গেলেন ‘Didi No 1’ -এর রচনা ব্যানার্জী! বিতর্কের মুখে অভিনেত্রী

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Rachana Banerjee: কিছুদিন আগেই নীলবাতির গাড়ি চেপে শুটিংয়ে গিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন নুসরাত জাহান। এবার কেন্দ্রীয় সরকারের স্টিকার লাগানো গাড়ি নিয়ে পুজো উদ্বোধনে গিয়ে বিপাকে রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। সম্প্রতি কেন্দ্রীয় সরকারের স্টিকার লাগানো গাড়িতে চড়ে নন্দকুমারে পূজার অনুষ্ঠানে এসে বিতর্কের মুখে পড়েছেন অভিনেত্রী।

চাপে পড়ে উদ্যোক্তাদের দোষারোপ করতে গিয়ে উল্টে চরম অস্বস্তিতে এ নায়িকা। পাল্টা নায়িকার উপরেই দোষ চাপিয়েছেন ক্লাবের কর্মকর্তারা।গত শনিবার ‘গভর্নমেন্ট অব ইন্ডিয়া’ স্টিকার বসানো গাড়িতে চেপে অনুষ্ঠানে যোগ দিতে নন্দকুমারে যান রচনা। পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমারের আলেয়া ক্লাবে কালীপূজার অনুষ্ঠানে এই গাড়ি নিয়ে এসে বিতর্কের মুখে পড়তে হয় তাকে (Rachana Banerjee)

সাংবাদিকরা জানতে চান কেন্দ্রীয় সরকারের স্টিকার লাগানো গাড়িতে এসছেন কেন রচনা? সেই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমি জানি না এই সব এর কিছু । উদ্যোক্তারা যে গাড়ি পাঠিয়েছে সেই গাড়িতে করেই আমি গিয়েছি।’ তবে রচনার (Rachana Banerjee) এমন মন্তব্য মেনে নিতে পারেননি ক্লাবটির কর্মকর্তারা। নন্দকুমার আলেয়া ক্লাবের সম্পাদক বিশ্বজিৎ দত্ত বলেন, ‘অভিনেত্রী যে অভিযোগ করছেন তা সম্পূর্ণ মিথ্যা।

Rachana Banerjee
Rachana Banerjee

আমরা কোনো গাড়ি তাকে আনতে পাঠাইনি। উনি সম্পূর্ণ মিথ্যা কথা বলছেন। উনি নিজেই গাড়ি নিয়ে এসেছেন।’ জানা যায় যে রচনা যে গাড়িটি ব্যবহার করছেন, সেটির ইনস্যুরেন্সও মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। গাড়িটি নিয়ে বিতর্ক শুরু হলে সেই গাড়ির স্টিকার খুলে ফেলেন গাড়ির চালক।

কিছুদিন আগেই সেপ্টেম্বর মাসে ইডির ডাকে নীলবাতির গাড়ি করে সিজিও কমপ্লেক্সে হাজির হন আরেক অভিনেত্রী নুসরাত। সেই নীলবাতি জ্বালিয়েই ফিরলেন বাড়িতে। সেখান থেকেই উঠছে প্রশ্ন, একজন সাংসদ কি নীলবাতির গাড়িতে ঘুরতে পারেন? প্রতারণা মামলায় অভিযুক্ত কেন নীলবাতির গাড়ি নিয়ে যাবেন সিজিও কমপ্লেক্সে? অভিযুক্ত হয়ে নীলবাতির গাড়িতে হাজিরা কীভাবে?

তবে এই প্রথম নয়, এর আগে নীলবাতির গাড়িতে চেপে শুটিংয়ে গিয়ে প্রশ্নের মুখে পড়েছিলেন নুসরাত জাহান। নীল বাতির গাড়ি নিয়ে ব্যক্তিগত কাজেও ঘুরতে দেখা যায় নুসরাত জাহানকে, সঙ্গে ছিলেন যশ দাশগুপ্তও। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সেই সময় নেটপাড়ায় চরম বিতর্কের মুখে পড়েছিলেন অভিনেত্রী সাংসদ।

আরও পড়ুন: Anushka Sharma: বিশ্বকাপের মাঝেই খুশির খবর, দ্বিতীয় বার মা হচ্ছেন বিরাট পত্নী অনুষ্কা!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

1 thought on “Rachana Banerjee: বেআইনি কাজ করে ফেঁসে গেলেন ‘Didi No 1’ -এর রচনা ব্যানার্জী! বিতর্কের মুখে অভিনেত্রী”

Leave a Comment