লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rachna Banerjee: ‘হুগলি জেলার দিদিদের যেন আগে ডাকা হয়’… ফের ট্রোলের স্বীকার রচনা ব্যানার্জী

Published on:

WhatsApp Group Join Now

Rachna Banerjee: দিদি নাম্বার ওয়ানের জনপ্রিয়তাই হলো কাল। হুগলিতে ভোটের প্রচারে গিয়ে অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachna Banerjee) বলেছিলেন সকলেই যাবেন দিদি নাম্বার ওয়ান আমন্ত্রণ রইল। তাই নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। কমিশনের কাছে নালিশ জানিয়েছে বিজেপি। জেতার জন্য রচনা দিদি নাম্বার ওয়ান অস্ত্র ব্যবহার করছে বলেও অভিযোগ করেছিল বিরোধীরা। যদিও সেসব অভিযোগ নস্যাৎ করেছেন রচনা।

WhatsApp Group Join Now

একদিকে দিদি নাম্বার ওয়ানের শুটিং চলছে অন্যদিকে প্রচার। কার্যত কয়েকটা মাস কোনরকম বিশ্রাম ছিলনা রচনা। ২০শে মে সোমবার লোকসভা ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। রাজনীতিতে নেমেই টিকিট পেয়ে গিয়েছেন রচনা। মুখ্যমন্ত্রী নিজে বলেছেন রচনা আসতে চাইনি জোর করে আনা হয়েছে। ভোটের প্রচারের জন্য বন্ধ থাকেনি দিদি নাম্বার ওয়ান। সম্প্রতি, দিদি নাম্বার ওয়ানে এসেছেন ব্যবসায়ী রিঙ্কু। এই মহিলা ব্যবসায়ী জানিয়েছেন তার স্ট্রাগলের কথা। বিয়ের পর যখন মেয়ে ছোট তখন স্বামীর টিবি ধরা পড়ে। তারপর থেকে লড়াই শুরু করেন রিংকু।

মসলার ব্যবসা তার। বর্তমানে একদিকে যেমন মেয়েকে বড় করেছেন অন্যদিকে নিজের এই ব্যবসায় তার স্বামীকে যোগ করিয়েছেন। হুগলির শেওড়াফুলি ভদ্রেশ্বর বৈদ্যবাটি এমনকি কলকাতার রাজারহাটে তার দোকান রয়েছে। রিংকুর কথায় জানা যায় তিনি হুগলির বাসিন্দা।আর এটা জানার পর থেকেই শুরু হয়ে গিয়েছে ট্রলিং। রচনা (Rachna Banerjee) রিঙ্কুকে স্বেচ্ছায় দিদি নাম্বার ওয়ানের মঞ্চে নিয়ে এসেছেন বলে অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: Bonny-Koushani Wedding: টলিপাড়ায় ফের বিয়ের সানাই! থাইল্যান্ডে ডেস্টিনেশন বিয়ে সারবেন বনি-কৌশানি! কবে সাতপাকে বাঁধা পড়বে তাঁরা?

রচনা (Rachna Banerjee) কথা দিয়েছিলেন ভোটে জিতলে আগে হুগলির মহিলাদের সুযোগ দেবেন দিদি নাম্বার ওয়ানে। তাই রচনা হুগলির রিঙ্কুকে সুযোগ দিয়েছেন বলে, অভিযোগ করেছেন একাংশ। যদিও কেউ কেউ বলছেন কোনরকম পক্ষপাতিত্ব নয় নিজের জোরেই রিংকু এসেছেন দিদি নাম্বার ওয়ানে। তবে হুগলিতে ভোটে দাঁড়িয়ে হুগলির প্রতিযোগীর গল্প শুনতে গিয়ে যে বেকায়দায় পড়তে হয়েছে অভিনেত্রীকে তা বলাই বাহুল্য।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।