লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rachna Banerjee: বিলাসবহুল জীবনযাপন, ‘দিদি নাম্বার ওয়ান’ থেকে রচনার আয় কত জানুন!

Updated on:

Rachna Banerjee: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নম্বর ওয়ান (Didi No 1), প্রথম থেকেই এই শোটি সঞ্চালনার ভূমিকায় রয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachna Banerjee)। বিগত একদশক ধরে তিনি নিজেকে ছোট পর্দায় সীমাবদ্ধ করে নিয়েছেন। কয়েক বছর আগেও তিনি চুটিয়ে বড় পর্দায় অভিনয় করতেন কিন্তু আজ সেসব অতীত। তিনি পাকাপাকি জায়গা করে নিয়েছেন ছোট পর্দাতেই। তিনি একজন খ্যাতনামা সঞ্চালিকা, যাকে ছাড়া দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ অসম্পূর্ণ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Rachna Banerjee’s Income From Didi No 1:

Rachna Banerjee
Rachna Banerjee

সকল দর্শকরা দিদি নম্বর ওয়ানের সঞ্চালিকার ভূমিকায় তাকেই দেখতে পছন্দ করেন। তবে অভিনয় ছেড়ে দিলেও তার ছোট পর্দায় কাজ করে ইনকামের ঘাটতি হয় না। তিনি থাকেন অভিজাত আরবানা আবাসনে। শুধুমাত্র ছোট পর্দায় নয় তাঁর রয়েছে আরো নানান ব্যবসা, যেমন শাড়ি বা বিভিন্ন বিউটি প্রোডাক্টের। বিভিন্ন জায়গায় শোও করতে যান রচনা ব্যানার্জি। সেখান থেকেও মোটা টাকা আয় করেন। বিভিন্ন বিজ্ঞাপনে এবং সোশ্যাল মিডিয়া থেকেও তিনি যথেষ্ট আয় করেন।

Rachna Banerjee
Rachna Banerjee

আরও পড়ুন: Sremoyee-Kanchan Romantic Photo: শান্তি কাঞ্চনের বুকেই, বরকে কাছে টেনে নিলেন শ্রীময়ী! সাজলেন লাল টিপে টুকটুকে বউ

তথ্য সূত্রে খবর, দিদি নম্বর ওয়ানের প্রতিটি পর্বের জন্য তিনি তাঁর এক থেকে দুই লক্ষ টাকা পারিশ্রমিক পান। যদিও এর সত্যতা যাচাই করা হয়নি। তাঁর ব্যক্তিগত জীবনে দায়িত্ব-প্রচুর। ছেলে রৌনককে একা হাতে মানুষ করেন অভিনেত্রী। স্বামীর সাথে ডিভোর্স না হলেও তাঁরা কেউই এক ছাদের তলায় থাকে না অথচ বিভিন্ন সময়েই একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায় তাদের। ছেলেকে নিজের কাছে রেখে মানুষ করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন রচনা। নিজের পেশা এবং মায়ের দায়িত্ব দুটি বেশ ব্যালেন্স করতে সক্ষম অভিনেত্রী।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment