লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Raja-Madhubani: দ্বিতীয় বার মা হচ্ছেন মধুবনী? বেবিবাম্পের ছবি দেখিয়ে চমক দিলেন

Published on:

Raja-Madhubani: সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের প্রোফাইলে বেবি বাম্পে হাত দিয়ে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে ‘প্রেগন্যান্ট’ লেখেন মধুবনী। সেই ছবি দেখেই সরগোল পড়ে গেছে দর্শক মহলে। নেটিজেনদের অনেকেই অভিনন্দন জানিয়েছেন আবার অনেকেই জিজ্ঞাসা করেছেন আগেকার ছবি কিনা। তিন বছর বয়সী ছেলে কেসব কে নিয়েই সারাদিন ব্যস্ত থাকেন তিনি। অনেকদিন আগেই অভিনয় জগত থেকে বিরতি নিয়েছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Raja-Madhubani
Raja-Madhubani

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ভালোবাসা ডট কম থেকে মধুবনী ও রাজার আলাপ। এরপর পর্দার প্রেম থেকে ২০১৬ সালে বাস্তবে বিয়েতে পরিণতি পায় তাঁদের সম্পর্ক।২০২১ শের ১০ই এপ্রিল তাদের একটি পুত্র সন্তান হয়। ছেলে তিন বছর পূর্ণ হওয়ার পরই কি ফের গর্ভবতী নায়িকা? সূত্রের খবর এই বিষয়ে মধুবনীর সাথে যোগাযোগ করা হলে তিনি প্রথমে হেসেই ফেলেন এবং জানান যে একেবারেই তিনি অন্তঃসত্ত্বা নন বরং অডিয়েন্স এর সাথে একটু মজা করছিলেন। সোশ্যাল মিডিয়া যথেষ্ট এক্টিভ তিনি। ভিডিওর মাধ্যমে প্রায়ই নিজের হাঁড়ির খবর দর্শকদের সাথে ভাগ করে থাকেন। সেই কারণেই অডিয়েন্স এর সাথে হালকা মজা করেছেন তিনি।

Raja-Madhubani
Raja-Madhubani

অনেকদিনই অভিনয় থেকে বিরতি নিয়েছেন রাজা-পত্নী তথা কেশব জননী। এই প্রসঙ্গে তাকে কিছু জিজ্ঞাসা করা হলে তিনি সরাসরি বলেন যে অভিনয় থেকে বিরতি নেওয়াটা তার নিজস্ব পছন্দ। অভিনয় থেকে বিরতি নিলেও তিনি ভ্লগ করেন যেটাও একটা কাজের মধ্যে পড়ে। এর সাথে তার নিজের স্যালো আছে। তার প্রত্যেকটা কাজ তিনি নিজের হাতে করে থাকেন। এছাড়াও তার ছেলে বড় হচ্ছে, এই সময় ছেলের প্রত্যেকটা জিনিস শেখার যে নতুন অভিজ্ঞতা তিনি নিজে সেটাই উপভোগ করতে চান। বাচ্চার বেড়ে ওঠার ক্ষেত্রে মায়ের ভূমিকা বিরাট এবং অপরিসীম বলেই তিনি মনে করেন।

Madhubani Goswami Instagram Post: 

সামনেই কেশব নতুন স্কুলে ভর্তি হবে। তাই নিয়ম করে তাকে পড়তে বসানো, বেসিক ম্যানার্স শেখানো, পড়াশোনার অভ্যাস তৈরি করা এই সমস্ত কিছুই নিজে হাতেই করেন মধুবনী। সন্তানের বেড়ে ওঠার সময় সবচেয়ে বেশি প্রয়োজন হয় তার মায়ের। সে কারণেই আপাতত অভিনয়ে ক্যারিয়ারের ব্রেক লাগিয়েছেন। সন্তানকে নতুন নতুন জিনিস গুলো মা না শেখালে কে শেখাবে সেই থেকেই তিনি বুঝতে পারেন যে বাচ্চার বেড়ে ওঠার সময় মায়ের প্রয়োজনীয়তা কতটা। মা হওয়ার পর সান বাংলার ‘শ্যামা’ ধারাবাহিকের মা কালীর চরিত্র অল্প কিছুদিনের জন্য অভিনয় করেছিলেন তিনি। তবে আপাতত অভিনয় করার কথা ভাবছেন না এখনই, ছেলেকে ভালো করে মানুষ করাটাই তার প্রথম দায়িত্ব ও কর্তব্য বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: Gold Price: দারুণ খবর, রবিবারে হুড়মুড়িয়ে কমল সোনার দাম! জানুন আজকের বাজারমূল্য

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment