লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sara Ali Khan: দরিদ্রদের হাতে তুলে দিলেন খাবারের প্যাকেট, মন্দিরে পুজো দিয়ে সারার ভিডিও ভাইরাল

Published on:

Sara Ali Khan: সারা আলি খানকে(Sara Ali Khan) চেনেন না এমন মানুষ নেই বললেই চলে। পতৌদি বংশের কন্যা সে। বর্তমানে বলিউড(Bollywood) কাঁপাচ্ছেন তিনি। করছেন একের পর হিট ছবি। নিজের অভিনয় দক্ষতায় বলিউড ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন তিনি। সদ্য OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সারার দুটি কাজ। একটি “মার্ডার”এবং “অ্যায় ওয়াতান মেরে ওয়াতন”। সেই উপলক্ষ্যে শনিবার বড় ঠাকুরের মন্দিরে পুজো দিতে দেখা গিয়েছিল সইফ (Saif) কন্যাকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Sara Ali Khan Viral Photo:

নিজের সাফল্য কামনা করে জুহুর বড় ঠাকুরের মন্দিরে পুজো দিতে যান সইফ কন্যা, সেই ছবি ইতিমধ্যে বেশ ভাইরাল হয়েছে। ক্যাজুয়াল (Casuyal) পোশাকে ধরা দিয়েছেন তিনি। পুজো দিয়ে বেরিয়ে রাস্তায় বসে থাকা গরীব, দুঃস্থ মানুষদের সাহায্য করেন তিনি। এখানেই শেষ নয়,তাদের হাতে মিষ্টির বাক্স,খাবারের প্যাকেট তুলে দেন সারা।

অভিনেত্রী মন্দির থেকে বেরিয়ে হঠাৎ মিষ্টির বাক্স,খাবার তুলে দিচ্ছেন দেখে ওখানকার বাকি গরিবরা নড়ে চড়ে বসে। একজন তার পাশে ঘুমন্ত ছেলেকে ডেকে তুলতে চাইলে , সারা জোরে ধমক দেন। এভাবে ডেকে তোলার কি আছে বলে? সারা পাপরাজিতদের স্পষ্ট মানা করে দেন ছবি তুলতে।

কিন্তু তার কথা অমান্য করে ছবি তোলেন তারা। সারার এই ছবি ভাইরাল হওয়ায় অনুরাগীরা আপ্লুত।শুভেচ্ছা বার্তায় ভরে যায় তার কমেন্ট সেকশন।কোনো রকম শো অফ তিনি করেননি। বিনা মেকআপে, ক্যাজুয়াল ড্রেস অর্থাৎ কমলা রঙের ক্রপ টপ, ট্র্যাক প্যান্ট, পায়ে ক্রক্স জুতো। অনেক বড় মনের পরিচয় দিয়েছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, তার দুটি কাজের মধ্যে একটি “মার্ডার মুবারক”নেট ফ্লিক্সে (Netflix) বেরিয়েছে,আর অ্যামাজন প্রাইম এ বেরিয়েছে” অ্যায় ওয়াতন মেরে ওয়াতন”।দুটোই দারুণ সাফল্য পেয়েছে। সারা বর্তমানে সেই সাফল্যের স্বাদ চুটিয়ে আস্বাদন করছেন (Sara Ali Khan)।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment