দ্বিতীয়বার বাবা হলেন সারেগামাপা খ্যাত অনীক ধর! পোস্ট করলেন সদ্যজাতর ছবি

WhatsApp Channel Join Now
Google News Follow

দ্বিতীয় বার বাবা হলেন গায়ক অনীক ধর। জুলাই মাসের শুরুতেই তার শ্রোতাদের এই খবর জানিয়ে ছিলেন। সেই পোস্টে তিনি জানান, ‘জানানোর সময় এসেছে ‘হাম দো..হামারে দো। আপনাদের সকলের আশীর্বাদ চাই, ইশ্বর মহান। দেবলীনা আমি তোমাকে ভালোবাসি।’ কলকাতার এক বেসরকারি হাসপাতালে সোমবার তার পুত্র সন্তান হয়।

এই সুখবর তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। সোশ্যাল মিডিয়াতে তিনি পোস্ট করে জানান -‘আজ ঈশ্বর আমাকে, দেবলীনাকে ও আমাদের পরিবারকে একটি সুস্বাস্হ্য সম্পন্ন পুত্র সন্তান উপহার দিয়ে আশীর্বাদ করেছেন। ঈশ্বর ও আমাদের সকল শুভাকাঙ্খীদের বুক ভরা ভালোবাসা ও প্রণাম জানাই।

সবাই ভালো থাকবেন,ও আমাদের জন্য প্রার্থনা করবেন।’ পোস্টে দেখা যাচ্ছে স্ত্রী দেবলীনা ও তাদের সদ্যোজাত সন্তানের হাসপাতালে বেডের পাশে দাঁড়িয়ে আছে তাই অনেক ধর ও তার কন্যা আদ্যা।২০১৪ সালে তার দীর্ঘদিনের বান্ধবী দেবলীনা সঙ্গে বিবাহের আবদ্ধ হয়েছিলেন অনেক ধর। তাঁর এই পোস্টের পরেই কমেন্ট বক্সে উপছে পরে শুভেচ্ছা বার্তা।

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

তাকে শুভেচ্ছা জানিয়েছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী,জ্যাসবীর কৌর, প্রযোজক অরিত্র দাস আরো অনেকে। ২০১৮ সালে তিনি এক কন্যা সন্তানের বাবা হন। টলিউড ও বলিউড দুটো ইন্ডাস্ট্রিতেই তিনি জমিয়ে কাজ করেছেন। তার পথ চলার শুরু ২০০৭ সালে সারেগামাপা এর মঞ্চ থেকে। সেখানে তিনি বিজয়ী হয় তারপর আর তাকে ফিরে তাকাতে হয়নি। এরপর একাধিক রিয়েলিটি শো এ তাকে দেখা গেছে। তিনি মূলত এখন সংগীত পরিচালক ও গায়ক হিসেবে কাজ করেন।

Leave a Comment