লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sarvadaman D Banerjee: উষ্ণতার পারদ চড়ল কয়েকগুন! বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে ‘শার্টলেস’ অবতারে ধরা দিলেন পর্দার শ্রীকৃষ্ণ

Published on:

Sarvadaman D Banerjee: ছোটবেলার রামানন্দ সাগরের ‘শ্রীকৃষ্ণ’ ধারাবাহিকের কথা পড়ে? নব্বই দশকের প্রজন্মের সঙ্গে অঙ্গাঙ্গিক ভাবে জড়িত এই হিন্দি ধারাবাহিক।এই ধারাবাহিকে ভগবান শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছিলেন সর্বদমন ডি বন্দ্যোপাধ্যায় (Sarvadaman D Banerjee)। শ্রীকৃষ্ণের চরিত্রটি তাঁকে নিয়ে গিয়েছিল জনপ্রিয়তার শিখরে। সংবাদমাধ্যমে তাঁকে নিয়ে চলেছে জোড় তরজা। এত বছর পর ফের একবার শিরোনামে উঠে এলেন বর্ষিয়ান অভিনেতা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বর্তমানে পর্দায় জনপ্রিয় শ্রীকৃষ্ণের বয়স ৫৮। অথচ এক ঝলক দেখে বয়স আঁচ করার জো নেই! কারণ জানেন? এই বয়সে তাঁর ফিটনেস ও পেশীবহুল চেহারা। মাসকয়েক আগে সমাজমাধ্যমে নিজের একটি শার্টলেস ছবি শেয়ার করেছেন সর্বদমন। ছবিতে স্পষ্ট অভিনেতা তাঁর অ্যাবস ফ্লন্ট করছেন। তাঁর নয়া অবতার রীতিমতো মাথা ঘুরিয়ে দিয়েছে ভক্তদের। তবে এখানেই শেষ নয়। বহু বছর অভিনেতা গ্ল্যামর দুনিয়া থেকে কয়েক যোজন দূরে। কী করেন এখন তিনি?

Sarvadaman D Banerjee New Look:

Sarvadaman D Banerjee
Sarvadaman D Banerjee

উল্লেখ্য, অভিনয় থেকে দূরে থাকলেও সমাজমাধ্যমে বেশ এক্টিভ অভিনেতা। হামেশাই ফেসবুক, ইনস্টাগ্রামে নিজের জীবনের নানা আপডেট ভাগ করে নেন দর্শকদের সঙ্গে। সমাজমাধ্যমে তাঁর শার্টলেস ছবি দেখে ভক্তদের রীতিমতো রাতের ঘুম উড়ে গিয়েছে। একজন লিখেছেন,“আগুন, স্যার আগুন।” অন্য একজন ভক্ত লিখেছেন, “স্যার, আপনার ওয়ার্কআউট আর ডায়েটও বলুন। আপনি তো লক্ষ লক্ষ মানুষের অনুপ্রেরণা।

বরাবরই ফিটনেসকে প্রাধান্য দেন অভিনেতা। ফলে শরীরচর্চাও করেন। সর্বদমনের সমাজমাধ্যমের পাতায় চোখ বোলালে মেলে তেমন নজির। জিমের পাশাপাশি নিয়মিত যোগঅভ্যাসও করেন অভিনেতা। আর ড়ি যোগাসনকে পেশা হিসেবে বেছে নিয়েছেন বর্ষিয়ান অভিনেতা। বর্তমানে ঋষিকেশে থাকেন তিনি। গঙ্গাতীরে যোগপ্রশিক্ষক হিসেবে কর্মরত তিনি। রাজাজি ন্যাশনাল পার্কের কাছে খুলেছেন নিজের যোগপ্রশিক্ষণ কেন্দ্র।

আরও পড়ুন: Bengali Serial: প্রকাশিত হলো মাধ্যমিকের ফল, কিন্তু খুশি নয় ‘রামপ্রসাদ’ পত্নী সর্বাণী ওরফে সুস্মিলী, কেমন হলো তাঁর রেজাল্ট

দীর্ঘ ২৪-২৫ বছর ধরে মেডিটেশন অভ্যাস করেন অভিনেতা। ৫০ বছর অবধি কাজ করেছেন ধারাবাহিক ও চলচ্চিত্রে। এরপর সিনে জগতকে চিরতরে বিদায় জানিয়েছেন তিনি। তাঁর পরিকল্পনা ছিল ৫০ বছরের পর অন্য কোনও কাজে মনোনিবেশ করবেন তিনি।

একবার এক সাক্ষাৎকারে সর্বদমন জানান, শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করার পর আধ্যাত্মিকতার পথ বেছে নিয়েছিলেন এবং তারপর থেকে সেই দিশাতেই কাজ করে চলেছেন। বর্তমানে পঙ্খ নামের একটি এনজিওর সঙ্গে কাজ করছেন। এই এনজিও বস্তিতে বসবাসকারী দরিদ্র শিশুদের বিনামূল্যে শিক্ষা প্রদান করে। এছাড়াও উত্তরাখণ্ডের দরিদ্র মহিলাদের জীবনযাপনের জন্য প্রয়োজনীয় কাজ শেখায়।

আরও পড়ুন: Rain Update: আগামী ২ ঘণ্টায় ধেয়ে আসছে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি, স্বস্তির খবর শোনালো আলিপুর হাওয়া অফিস

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।