লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shaili Bhattacharya-Barsha: পর্দায় মনের মানুষ পিকলু! তবে বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন নিম ফুলের মধুর বর্ষা! জানেন তাঁর মনের মানুষের আসল পরিচয়!

Published on:

Shaili Bhattacharya-Barsha: বর্তমানে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় রয়েছে নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। একের পর এক মোড় ঘোরানো গল্প নিয়ে এগিয়ে চলেছে ধারাবাহিকটি। শুরুর দিন থেকে আজ পর্যন্ত এক মুহূর্তের জন্য দর্শকের একঘেয়ে লাগেনি এই মেগার গল্প। একের পর এক গল্প নিয়ে হাজির হয়েছেন নির্মাতা। এই ধারাবাহিকের নায়ক নায়িকা থেকে শুরু করে পার্শ্ব চরিত্রগুলিও মন জয় করেছে দর্শকদের। এই মেগার তেমনই একটি জনপ্রিয় চরিত্র হলো বর্ষা ওরফে সৃজনের বোন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বর্ষা চরিত্রটি প্রথম থেকেই দর্শকমহলে বেশ প্রিয়। প্রথম থেকেই পর্ণাকে দত্ত বাড়িতে আগলে রেখেছে সে। পর্ণা তার যে কোনো বিপদে তাঁকে পাশে পেয়েছে। দর্শকদের বিচারে বর্ষা শ্রেষ্ঠ ননদ। আর এই বর্ষার চরিত্রে অভিনয় করছেন শৈলী ভট্টাচার্য (Shaili Bhattacharya) খুব অল্প বয়সে অভিনয় জগতে হাতেখড়ি হলেও ছোট পর্দায় এটাই তাঁর প্রথম কাজ। তবে জনপ্রিয় একটি বাংলা ওয়েব সিরিজ ‘শব চরিত্র’ থেকে জনপ্রিয়তা লাভ করে সে।

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ানের মঞ্চে খেলতে এসেছিলেন শৈলী।সেখানে নিজের জীবনের বেশ কিছু সে শেয়ার করে নেয় সঞ্চালিকা রচনার সঙ্গে। রচনা শৈলীকে তাঁর চরিত্রের সঙ্গে বাস্তব জীবনের কতটা মিল রয়েছে তা জানতে চাইলে বর্ষা জানায়, বর্ষাকে ধারাবাহিকে যেমন শান্ত-শিষ্ট দেখা যায়, সে বাস্তবে তেমনটা নয় বরং সম্পূর্ণ উল্টো। আবার ধারাবাহিকে বর্ষাকে খুব অবহেলিত দেখা গেলেও বাস্তবে সে বাড়ির সকলের প্রিয় এবং আদরের। বাড়ির একমাত্র মেয়ে হওয়ায় সকলের কাছে শৈলী বেশ আদরের। তবে একটা মিল রয়েছে, কেউ যদি বলে এটা করো, তখন দুজনেই বলে কেন।

এর পাশাপাশি রচনা তাঁকে প্রশ্ন করে সে কোথাকার মেয়ে এবং অভিনয়ে আসা কীভাবে? অভিনেত্রী রচনার প্রশ্নের উত্তরে জানান, তিনি কলকাতার মেয়ে। প্রথমে তিনি কলকাতার পাঠভবনে পড়তেন, পড়ে প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে পারফমিং আর্টস নিয়ে পড়াশোনা করেন। তারপর সিরিয়ালে অভিনয়। ৬ বছর বয়সে নাটকে অভিনয়ের মাধ্যমে তাঁর হাতে খড়ি হয়। এরপরই রচনা তাঁকে জিজ্ঞেস করেন পর্দায় পিকলু বর্ষার মনের মানুষ! তবে বাস্তব জীবনেও কী মনের মানুষ এসেছে? এই প্রশ্নেই একগাল হেসে বর্ষা জানায় হ্যাঁ এসেছে তবে সে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নয়। তবে তাঁর নাম বা পরিচয় কিছুই জানায়নি শৈলী।

আরও পড়ুন: Chicken Patiala Recipe: বাড়ির রান্নাতেই আঙ্গুল চাটবে বাচ্চা-বুড়ো! রইল চিকেন পাতিয়ালা তৈরির রেসিপি

আরও পড়ুন: Chingri Kalia: চিংড়ি ভাপা বা মালাইকারি তো অনেকে খেয়েছেন! এইবার সহজ পদ্ধতিতে রেঁধে ফেলুন চিংড়ির কালিয়া

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।