লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shruti Das: বন্ধুর সঙ্গে কোমর দুলিয়ে ‘জামাল কুদু’ নাচলেন ‘রাঙা বউ’ শ্রুতি দাস, ভাইরাল ভিডিও

Published on:

WhatsApp Group Join Now

Shruti Das: বর্তমান যুগে ট্রেন্ডে গা ভাষাতে ব্যস্ত সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা সকলেই। যে যেমন ভাবে পারে তেমনভাবেই ট্রেন্ডের তালে তাল মিলিয়ে চলে। বর্তমানে এনিমেল ছবির জামাল কুদু গানটি সুপার ট্রেন্ড। সেই গানে নেচে উঠছে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা সকলেই। এই গানেই সম্প্রতি নেচে উঠলেন ‘রাঙা বউ’ ধারাবাহিকের নায়িকা রাঙা বউ ওরফে শ্রুতি দাস (Shruti Das)। যা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এ পরিণত হয়েছে।

WhatsApp Group Join Now

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে শ্রুতি (Shruti Das) পরনে রয়েছে সবুজ রঙের শার্ট ও ট্রাউজার আর শ্রুতির সঙ্গে তার বন্ধু সুনন্দা ও ছিলেন, তার পরনে রয়েছে কালো টি শার্ট আর জিন্স। তারা খোলা মাঠে গাড়ি দাঁড় করিয়ে মাথায় কাচের গ্লাস নিয়ে জামাল কুদু গানে নেচে উঠেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লিখেছেন নতুন বছর আসতে আর মাত্র একদিন বাকি। আর এই ভিডিওটি প্রচুর মানুষ দেখে ফেলেছেন ইতিমধ্যেই।

প্রসঙ্গত অভিনেত্রীর ২০২৩ ভালোই কেটেছে। কারণ এই বছরে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সাথে বিয়েটাও সেরে ফেলেছেন অভিনেত্রী (Shruti Das)। নতুন দুটো ফ্লাট ও কিনেছেন তারা। সেই ফ্ল্যাটের দোতালায় শ্রুতির পরিবার আর তিন তলায় স্বর্নেন্দুর পরিবার বাস করেন। অভিনেত্রী শ্রুতি দাসের প্রথম ধারাবাহিক ত্রিনয়নী করার সময় পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সাথে প্রেম হয়।

আর তারপর থেকে ২০২৩ এ আইনি বিয়েটা সেরে ফেলেন তিনি। খুব শিগগিরই হয়তো সামাজিক বিয়েটাও সেরে ফেলতে পারেন। বর্তমানে রাঙা বউ ধারাবাহিক সবে মাত্রই শেষ হয়েছে। আপাতত নতুন ধারাবাহিকের আশায় দিন গুনছেন অভিনেত্রী।

আরও পড়ুন: Deepika Padukone: নতুন বছরেই সুখবর, মা হতে চলেছেন দীপিকা!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment