লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

দেবের নায়িকা হতে বড় আত্মত্যাগ মিঠাইয়ের, সিনেমায় অভিনয়ের জন্য কী করলেন সৌমিতৃষা?

Published on:

দেবের পরবর্তী ছবির নায়িকা হবেন সৌমিতৃষা। কিছুদিন আগেই শোনা যায় দেবের পরবর্তী ছবির নায়িকা হিসেবে কাজ করবেন সৌমিতৃষা। তবে কি তার এই আত্মত্যাগ এই ছবির উদ্দেশ্যে?? ছোটো পর্দায় মিঠাই সিরিয়ালের মাধ্যমেই সৌমিতৃষা সকলের কাছের মিঠাই হয়ে উঠেছিল। সিরিয়ালের পর এবার সৌমিতৃষা বড়ো পর্দায় কাজ শুরু করেছে। সুপারস্টার দেব এর সঙ্গে বিপরীতে অভিনয় করেছেন সৌমিতৃষা। সেই অভিনয়ের জন্য আত্মত্যাগ করেছেন সৌমিতৃষা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মিঠাই সিরিয়ালের পর জনপ্রিয়তা পেয়ে এবার দেবের পরবর্তী ছবির নায়িকা হিসেবে কাজ করবেন সৌমিতৃষা। সেই জন্য নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত তিনি। এই সিনেমার খাতিরে নিজের চুল কেটে দিয়েছে সৌমিতৃষা। জনইনস্টাগ্রামে সৌমিতৃষার একটি পোস্ট থেকে এই তথ্য জানা যায়। পোস্টে লেখা ছিল ” Sacrifices are like investments? Preparing for #Pradhan”। এই পোস্ট থেকে বোঝা যায় যে তার এই আত্মত্যাগ তার নতুন ছবি ‘প্রধান’ এর জন্য ।

এই ছবির কথা প্রকাশ্যে আসতেই গুজব ছড়িয়ে পড়ে যে সৌমিতৃষা দেবের পা চেটে নাকি এই কাজ আদায় করেছেন। তবে এই প্রসঙ্গে সৌমিতৃষা মুখ খুললে বলেছেন – দেখুন আমি আজকাল ক্যারেক্টার ওরিয়েন্টেড ছবিতে কাজ টরছি বেশিরভাগ। আর এই ছবিটির ক্ষেত্রেও তাই। এখানে যে চরিত্রে আমি অভিনয় করছগ সেখানে সৌমিতৃষার সঙ্গে ভালো ফিট করে। এছাড়া বলেন এই ছবির প্রযোজকের সঙ্গে এই ছবির জন্য তিন বছর আগেই কথা হয়েছিল।

মিঠাই সিরিয়ালের শেষ হলেই দেবের পরবর্তী নায়িকা সৌমিতৃষা এই গুঞ্জন শোনা যায়। তারপর সৌমিতৃষা নিজেই এই তথ্য জানান আমাদের। ছোটো থেকেই দেবের ফ্যান তিনি। তাই পছন্দের নায়কের সঙ্গে অভিনয় করেছেন। তার কাছে এটা স্বপ্নের মতন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment