লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Soumitrisha Kundu: মিঠাইকে বাদ দিয়ে এই কাণ্ড! আদৃতের বিয়ের ভিডিও দেখে রেগে আগুন নেটিজেনরা

Published on:

Soumitrisha Kundu: সম্প্রতি গাটছড়া বেধেছেন অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী (Kaushambi Chakraborty) এবং অভিনেতা আদ্রিত রায় (Adrit Roy)। তিন বছরের প্রেম অবশেষে পরিণতি পেয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের একগুচ্ছ ছবি ভাইরাল। কোথাও দেখা যাচ্ছে, নতুন বউকে করে তুলে নিয়েছেন আদৃত আবার কোথাও সিঁদুর দানের মুহূর্ত। মিঠাই পরিবার একসঙ্গে বেঁধে গিয়েছিল এই বিয়েতে। তবে অনুপস্থিত ছিলেন সৌমিতৃষা (Soumitrisha kundu)! মিঠাই ভক্তরা এতে চটে লাল! তবে কি তাকে নিমন্ত্রণ জানানো হয়নি!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

গোটা পরিবার আসলেও কেউ একবার মিঠাইয়ের নাম মুখে উচ্চারণ করেননি! বরাবর ধারাবাহিকের রিইউনিয়ানে সামিল হয়েছেন মিঠাই পরিবারের সকল সদস্যরা। পহেলা বৈশাখ থেকে রবীন্দ্রজয়ন্তী উদযাপন সিরিয়াল শেষের পথেও রয়ে গিয়েছে রেস। মিঠাই নায়ক অর্থাৎ উচ্ছে বাবুর বিয়ে। সেই রাজকীয় বিয়েতে গোটা পরিবার থাকলেও নায়িকা কোথায়। বিয়েতে ঘটেছে নানান মজার কান্ড। আদৃতকে মধ্যমণি করে যখন গোটা মিঠাই পরিবার ঘিরে থাকে ঠিক তার মাঝে ধনী ওঠে জয় গোপাল। মিঠাই পরিবারের খুব চেনা ছন্দ এই জয় গোপাল। যে সৌমিতৃসার মুখ থেকে এই ডায়লগ বেরিয়েছিল তাকে ভুলে কিনা সকলে আনন্দে মেতেছে।

তাতেই রেগে আগুন সৌমীর ভক্তরা। কেউ লিখছেন লজ্জা লাগে না যিনি গোপালের ভক্ত তাকেই তো ডাকলেন না। আবার কেউ লিখেছেন আপনারা এই গৌর ধ্বনি দেওয়ার যোগ্য নন। তাকে ছেড়ে হৈ হুল্লোড়ে মেতে উঠেছে মিঠাই পরিবার। উচ্ছে বাবুর বিয়ে অথচ তার নায়িকা মিসিং। শহরে থাকলেও বিয়েতে অ্যাটেন্ড করেননি। যদিও কেন আসেননি সেই ব্যাপারে মুখ খোলেননি অভিনেত্রী। এমনকি মিঠাইযের ব্যাপারে টু শব্দ করেননি কেউ। যদিও নিন্দা মন্দের বাইরে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন একাংশ নেট নাগরিকরা।

আরও পড়ুন: Gold Rate: স্বর্ণের দামে বড়সড় পরিবর্তন! জানুন শনিবারে কত টাকায় বিকচ্ছে সোনা

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।