লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Soumitrisha Kundu: ‘সৌমিতৃষা ভালো অভিনয় করে’ দ্বিতীয় ছবির সুযোগ আসতে নিজের ঢাক নিজেই পেটাতে ব্যস্ত অভিনেত্রী

Published on:

Soumitrisha Kundu: বরাবর তাঁকে নিয়ে চর্চা চলতেই থাকে। নিন্দুকদের তুলনায় তার ভক্তদের সংখ্যা বেশি। সম্প্রতি আবারো চর্চায় এসেছেন টলিউডের এক বিয়ে নিয়ে। একসময় তার পরিবার বলে পরিগণিত হতো যে পরিবার সেখানেই বেজেছে বিয়ের সানাই কিন্তু তিনি নাকি ব্রাত্য। নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা বলছি তিনি আর কেউ নন মিঠাই তথা অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha kundu)। বিয়েতে নাকি নিমন্ত্রণ পাননি এমনটাই জানিয়েছেন তিনি। শুধু তাই নয় বিয়ের দিন তার নাম পর্যন্ত মুখে নেননি কেউ। তবে তাতে অবশ্য কিছু যায় আসে না দেবের নায়িকার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Soumitrisha Kundu Open Up About Her Upcoming New Movie:

তিনি নিজেই বৃষ্টিস্নাত কলকাতায় ভিজতে ব্যস্ত ছিলেন। আবার নতুন ছবি নিয়ে ফিরছেন সৌমিতৃষা। তার বিপরীতে থাকছেন অভিনেতা সৌরভ দাস (Sourav Das)। ছবির নাম ১০ ই জুন (10 th June)। ইতিমধ্যেই ছবির শুটিং নাকি শুরু হয়ে গিয়েছে। মহানগরে চলছে ছবির শুটিং। তার মাঝেই ব্যস্ত সৌমিতৃষা বারবার আসছেন ক্যামেরার সামনে। নায়িকাকে বরাবর নানান অবতারে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় থেকে সংবাদমাধ্যমে।

মিঠাই থেকে একেবারে সিনেমায় সুযোগ পাওয়া। দেবের বিপরীতে সিনেমা প্রধাণে তিনি ছিলেন অন্যতম মুখ্য চরিত্র। মিষ্টি স্বভাবের রুমি খুব সহজেই ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন। তবে সেখানে নাকি তার জড়তা মাখানো অভিনয় দেখে একাংশ করেছেন নিন্দা। এটা আবার কোন অভিনয় হল? এমন ভাবেই তাকে বিধেছেন কেউ কেউ। ক্যামেরার মুখোমুখি হয়ে সেই সব নিন্দা মন্দ নিয়ে এবার মুখ খুললেন।

আরও পড়ুন: Rachana Banerjee: ভোট প্রচারে রচনা, লোকাল ট্রেনে অভিনব কায়দায় প্রচার করলেন দিদি নম্বর ওয়ান! বললেন, ‘দূরপাল্লার ট্রেনে শুতে ভালো লাগে…’

নতুন ছবির শুটিং এখনো অনেক দূর বাকি। তবে তার মাঝেই সৌমি বলেন, বোধ হয় সৌমিতৃষা অভিনয় ভালো করে। তাই ভগবান সুযোগ দিচ্ছে। মিঠাই নাকি রুমি কোনটা তাঁকে এত সুযোগ করে দিচ্ছে। অভিনেত্রী বলেন, “ছোট পর্দা থেকে আমার সুযোগ এসেছিল। সেখানেই আমি জনপ্রিয় হয়েছি। তাই অবশ্যই নিজের রুট ভুলে গেলে হবে না।” প্রথম সুযোগে সুপারস্টারের সঙ্গে অভিনয়। একটা ধারাবাহিক থেকেই জনপ্রিয়তা! তারপর ধীরে ধীরে একের পর এক সুযোগ! অভিনয় পেশাই তাহলে মিঠাইয়ের জন্য লাকি চার্ম সেটা বলা যেতেই পারে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।