লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Soumitrisha Kundu: আদৃত কৌশাম্বির হানিমুন! অন্যদিকে আদৃতের সঙ্গে পুরনো ভিডিও শেয়ার করে স্মৃতিচারণ সৌমিতৃষার

Published on:

WhatsApp Group Join Now

Soumitrisha Kundu: আদৃত কৌশাম্বির বিয়ে নিয়ে যতটা না চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়াতে তার থেকেও বেশি চর্চায় উঠে এসেছে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর নাম। কেন টেলিভিশনের এই জনপ্রিয় জুটির বিয়েতে দেখা যায়নি সৌমিতৃষাকে তাই নিয়ে নানান রকম কথা উঠেছে। যেখানে মিঠাই ধারাবাহিকের প্রত্যেক সদস্যকে বিয়ে এবং রিসেপশনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে সেখানে কেন একবারের জন্য দেখা মেলেনি ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষার সেই কথা উঠে এসেছে বিভিন্ন প্রসঙ্গে। বর্তমানে আদৃত ও কৌশাম্বি দুজনেই বিয়ের পর গিয়েছেন হানিমুনে। কোথায় গিয়েছেন সেটা অবশ্য এখনো জানা যায়নি। কিন্তু অন্যদিকে সৌমিতৃষা আদৃতের সঙ্গে পুরনো স্মৃতিচারণে ব্যস্ত। ইনস্টাগ্রামে আদৃতের সঙ্গে একটি ভিডিও পোস্ট করে স্মৃতিচারণ করছেন অভিনেত্রী। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘সেরা লাইন’।

WhatsApp Group Join Now

মিঠাই ধারাবাহিক চলাকালীন সৌমিতৃষা এবং আদৃতের মধ্যে সুন্দর সম্পর্ক তৈরি হয়েছিল। কিন্তু তার কয়েকদিনের মধ্যেই আদৃত এবং কৌশাম্বি ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়ে। আর তাই নিয়েই সৌমিতৃষা এবং আদৃতের মধ্যে বিস্তর ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। দুজনের মধ্যে কথা বলা বন্ধ হয়ে গিয়েছিল ধারাবাহিকের শেষের দিকে। এমনকি দুজনে একসঙ্গে অভিনয় করতেও সাবলীল বোধ করছিলেন না। যদিও এই সমস্ত কথা কখনোই দুজনের একজনও স্বীকার করেননি। কিন্তু তাদের আচরণে সেইসব স্পষ্ট বোঝা যেত।

Soumitrisha Kundu
Soumitrisha Kundu

আর সৌমিতৃষা সে যে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে সেটা মিঠাই ধারাবাহিকের একটি ফ্যান পেজের তরফ থেকে শেয়ার করা হয়েছিল। সেটাই সৌমিতৃষা নিজের অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছে। ওই ভিডিওতে ক্যাপশনে লেখা ছিল ‘সব অজুহাত মিথ্যে, যে তোমাকে চায়… সে তোমার জন্য লড়বে।’ আর সেটাই শেয়ার করে সৌমিতৃষা জুড়লেন, ‘সেরা লাইন…’।

নিজের ব্যক্তিগত জীবনে যতই আলোচনা হোক বর্তমানে কিন্তু দারুণ ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। মিঠাই ধারাবাহিক শেষ হতে না হতেই টলিউডের বড়পর্দায় ডেবিউ করেছেন অভিনেতা দেবের সঙ্গে। প্রথম ছবি ‘প্রধান’ দারুন হিট করেছে। বর্তমানে আবার নতুন প্রজেক্ট শুরু করতে চলেছেন খুব শীঘ্রই। এবারে তাকে দেখা যাবে অভিনেতা সৌরভ দাস এর বিপরীতে। ধারাবাহিকের শুটিং আগামী ১০ই জুন থেকে শুরু হবে বলে জানা গিয়েছে। এই ছবিতে সৌমিতৃষার চরিত্রের নাম মিতালি।

আরও পড়ুন: Amitabh Bachchan’s New Baby: অভিষেকের হাত ধরেই অমিতাভের জীবনে এল নতুন বেবি! ঘরে সতীন এল জয়া বচ্চনের

অন্যদিকে আদৃতও হানিমুন থেকে ফিরে এসে নিজের নতুন ছবির শুটিং শুরু করবে। এসভিএফের প্রযোজনায় তৈরি ‘পাগল প্রেমী’ তারা পরবর্তী প্রজেক্ট। ছবি পরিচালনা করেছেন অভিরূপ ঘোষ। পাগল প্রেমীতে আদৃতের নায়িকা মুনমুন। মিঠাই ধারাবাহিকের ভক্তরা তো তাদের দুই পছন্দের অভিনেতা, অভিনেত্রীকে বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।