লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Annwesha Hazra: কপাল পুড়ল রুক্মিণীর! দায়িত্ব নিয়ে দেবের ঘটকালি করলেন ‘দাদা’? পাত্রী নাকি জনপ্রিয় টেলি অভিনেত্রী!

Updated on:

Annwesha Hazra: চলতি বছরের মার্চ মাসে শেষ হয়েছেস্টার জলসার (Star Jalsha) অন্যতম ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhyata)। দুই বোন সন্ধ্যা আর তারার গল্প নিয়ে এগিয়ে ছিল ধারাবাহিকটি। দর্শক মহলেও বেশ জনপ্রিয়তা পেয়েছিল সন্ধ্যা-তারার গল্প। তবে শেষ হয়ে যাওয়ার পরেও একবিন্দু ভাটা পড়েনি ধারাবাহিকের নায়িকা অন্বেষা হাজরার (Annwesha Hazra) জনপ্রিয়তায়। ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম ছিল সন্ধ্যা। এই মুহূর্তে অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছেন অভিনেত্রী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে এবার জলসা নয়। জি-এর পর্দায় দেখা মিলল অভিনেত্রী অন্বেষা হাজরার। জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরির মঞ্চে হাজির বিজয়া মাঠানের বউমা। সৌরভ গঙ্গোপাধ্যায়ের গেম শো-তে এসে অন্বেষার উৎসাহ ছিল চোখে পরার মতো। এদিনের পর্বে এসেছিলেন পায়েল সরকার, মধুমিতা সরকার, ঋতব্রত মুখোপাধ্যায় জি বাংলার তরফ থেকে প্রকাশ্যে এসেছে শো-এর নয়া প্রোমো। প্রোমোর প্রথম ঝলকে দেখা যাচ্ছে, নিজের গোপন প্রেমকাহিনি ফাঁস করছেন ছোটপর্দার সন্ধ্যা। অভিনেত্রী জানান, স্কুল পড়ার সময় তাঁর স্বপ্ন ছিল ভাল নম্বর পেয়ে উচ্চ মাধ্যমিক পাশ করা। তবে নিজের ভাল কেরিয়ার গড়ার জন্য নয়। আসল উদ্দেশ্য ছিল সুপারস্টার দেবকে বিয়ে করতে হবে।

Annwesha Hazra Viral Dadagiri Video: 

অন্বেষার কথায়, ‘আমার উচ্চ মাধ্যমিকে ভাল ফল করার পিছনে অনেক বড় হাত রয়েছে দীপক অধিকারীর। আমি ভেবেছিলাম খুব ভাল করে পড়াশোনা করে, ভাল রেজাল্ট করে কলকাতায় যাব। তারপর গিয়ে দেবকে বিয়ে করে নেব।’ মুচকি হেসে সঞ্চালক সৌরভ জানান, ‘এখনও চান্স আছে! দেব আসবে একটু পড়ে’।

প্রসঙ্গত, বর্তমানে টলিউডের একমাত্র সুপারস্টার দেব। তিনি এমন একটা সময় বাংলা সিনেমায় কাজ করতে শুরু করেন যখন বাংলা সিনেমা বাঙালিরাই দেখা বন্ধ করে দিয়েছে। ইন্ডাস্ট্রিতে দেবের অভিষেক বাংলা সিনেমার ইতিহাসে বিপ্লব আনে। লম্বা, সুদর্শন দেবকে দেখে তরুণ প্রজন্মের এক ঝাঁক মানুষ ফের দেখতে শুরু করে বাংলা সিনেমা। তখন মেয়েরা দেব বলতে অজ্ঞান। অন্যথা হয়নি অন্বেষার ক্ষেত্রেও।

আরও পড়ুন: Kiran Dutta Trolled Rachana: জল না খেলে কতটা মাথা খারাপ হতে পারে! সোশ্যাল মিডিয়ায় তৃণমূল প্রার্থীকে কটাক্ষ বং-গাইয়ের!

About Author

Leave a Comment