লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Dadagiri 10: টাকার পাহাড়ে দাদাগিরি সঞ্চলনা করেই! মাসে এই শো থেকে কত কোটি আয় সৌরভের? জানুন

Updated on:

Dadagiri 10: সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) ওরফে ‘দাদা’ ক্রিকেটের মহারাজ নামে খ্যাত। আপাতত ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তিনি। কিন্তু লর্ডসের মাঠে তাঁর জামা ওড়ানোর দৃশ্য আজও মনে আছে গোটা ভারতবাসীর। নিজের যোগ্যতায় সকলের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। ২২ গজে তাঁকে আর দেখা না গেলেও জি বাংলার পর্দায় প্রতি শনি ও রবিবার রাত ৯:৩০ টায় দাদাগিরির সঞ্চালক রূপে দর্শক দেখতে পান সৌরভকে (Dadagiri 10)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Sourav Ganguly Remuneration For Dadagiri 10:

Dadagiri 10
Dadagiri 10

বহু বছর ক্রিকেটের জগতে রাজত্ব করেছেন তিনি। এরপর বিসিসিআই-এর প্রেসিডেন্ট পদেও ছিলেন সৌরভ। সব কাজই সামলেছেন দক্ষতার সঙ্গে। দাদাগিরির সঞ্চালক রূপে দাদাকে দেখা গেছে প্রথম সিজন থেকেই, সঞ্চালক রূপে তাকে অনেক ভালোবাসাও দিয়েছে দর্শক। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেরই পা পড়ে দাদাগিরির মঞ্চে। দাদার সঙ্গে খেলতে সকলেই যোগ দেন এই কুইজ প্রতিযোগিতায়। কিন্তু জানেন কী দাদাগীরুর প্রতি এপিসোডের জন্য ঠিক কত টাকা পারিশ্রমিক নেন দাদা! জানলে অবাক হবেন আপনিও (Dadagiri 10)।

আরও পড়ুন: Air Cooler: দাম মাত্র ১৫০০ টাকারও কম! তীব্র গরম থেকে বাঁচাবে এই মিনি কুলার, কোথায় পাওয়া যাচ্ছে এই কুলার; জেনে নিন

সূত্র মারফত জানা গিয়েছে, প্রতি এপিসোড পিছু দাদাগিরির জন্য ৫০ লক্ষ টাকা অর্থাৎ সাপ্তাহিক এক কোটি টাকা পারিশ্রমিক নেন দাদা। সুতরাং প্রতিমাসে চার থেকে সাড়ে চার কোটি টাকা আয় হয় জি বাংলার এই রিয়েলিটি শো থেকে। অতীতে আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে দীর্ঘদিন যুক্ত থাকায় সেখান থেকেও কোটি কোটি টাকা আয় করেছেন দাদা। বর্তমানে ১০ টিরও বেশি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত আছেন সৌরভ গাঙ্গুলী।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment