লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

শুরু হতে চলেছে দাদাগিরির নতুন সিজন! কবে থেকে দেখা যাবে টিভিতে? ঘোষণা সৌরভের

Published on:

কলকাতা (Calcutta) বাঙালির কাছে একটা ইমোশান। এখানকার বিখ্যাত হলুদ ট্যাক্সি, হাওড়া ব্রিজ (Howrah bridge) ও হাতে টানা রিকশা সব ঐতিহ্যের প্রতীক। এর পাশাপাশি মানুষের মনে ও মননে জড়িয়ে রয়েছে দাদা (Sourav Ganguly)। এই দাদা কোন রাজনৈতিক নেতা বা অভিনেতা নন। তিনি হলেন বাঙ্গালীর ঘরের ছেলে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly new post)। সৌরভ গাঙ্গুলী একাধারে যেমন প্রাক্তন ক্রিকেটার তেমনই একজন ভালো মানুষ। তার খেলা মাঠে (Dadagiri) অনেকেই দেখে থাকবেন। এখন তিনি সঞ্চালনা করেন। এই কাজটাও কিন্তু খুব দক্ষতার সাথে সামলাচ্ছেন। তাই খুব শীগ্রই আসতে চলেছে দাদাগিরি সিজন ১০ (Dadagiri Season 10)। এই কথা আমরা কিভাবে জানলাম? স্বয়ং সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Sourav Ganguly
Sourav Ganguly

আসলে দাদাগিরি সিজন ১০ এর ঝলক সোশ্যাল মিডিয়াতে (Sourav Ganguly viral picture) শেয়ার করে নিয়েছেন সৌরভ গাঙ্গুলী। আলো-আঁধারি সেটে কমলা রঙের সোফা ও সাদা কালো রঙের ব্যাকরেস্ট। এই সেটে তিনি নীল রঙের অসাধারণের শার্ট পরে সবাইকে (Dadagiri new season) স্বাগত জানিয়েছেন। সেই চিরচেনা হাসি লেগেছিল তার মুখে। চোখে মুখে স্নিগ্ধতা আর পায় কালো জুতো। এই ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘দাদাগিরির ১০ নম্বর সিজন’। এই পোস্ট আপলোডের সাথে সাথেই ভাইরাল হয়ে গেছে। আর কমেন্টে খুশির বন্যা বয়ে গেছে।

Dadagiri 10
Dadagiri 10

একজন লিখেছেন, ‘অপেক্ষা করতে পারছি না’, কেউ লিখেছেন, ‘সত্যি কারের পারিবারিক বিনোদন। একমাত্র বাংলা শো যেখানে দু’রকম অর্থের যোগফলে হাসাহাসি হয় না।’ আবার অনেকে সৌরভ গাঙ্গুলীর এই লুকের প্রশংসা করেছেন। বাঙালির’মহারাজ’ সৌরভ গাঙ্গুলী প্রফেশনাল লাইফ নিয়ে ব্যস্ত থাকলেও নিজের পরিবারকে সময় দিতে ভোলেন না। এইতো কিছুদিন আগেই প্রায় মাঝ রাতে শহর কলকাতার এক মাল্টিপ্লেক্সে পরিবারকে নিয়ে চলে যান আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত নতুন ফিল্ম ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ দেখতে। বর্তমানে সিএবির সাথে আর যুক্ত নেই সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। কিন্তু শোনা যাচ্ছে, সামনের বছর থেকে বিশ্বকাপ ভারতেই হবে। আর বেশ কিছু ম্যাচ ইডেন গার্ডেন্সেও থাকবে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment