লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Chatterjee: একটাই জীবন উপভোগ করতে হবে! একাধিক বিয়ে প্রসঙ্গে যা জানালেন অভিনেত্রী শ্রাবন্তী

Published on:

Srabanti Chatterjee: বিনোদন জগতে একাধিক বিয়ের ব্যাপারটা পুরনো নয়। বলিউড থেকে টলিউড সব জায়গাতেই একাধিক বিয়ে করতে দেখা যায় অভিনেতা-অভিনেত্রীদের। দীর্ঘ প্রেম করেও বছর ঘুরতে না ঘুরতেই বিয়ে ভাঙতে দেখা যায় তারকাদের। এক্ষেত্রে বাংলা ইন্ডাস্ট্রিতে একাধিক বিয়ে নিয়ে সবথেকে বেশি বদনাম হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Srabanti Chatterjee
Srabanti Chatterjee

একবার বা দুবার নয় তিন তিনবার বিয়ে করেও সেই বিয়ে টেকেনি অভিনেত্রীর। বর্তমানে নিজেকে সিঙ্গেল দাবি করলেও প্রায়শই ট্রোলের শিকার হতে হয় তাঁকে। নিজের অভিনয় বিষয়ক চর্চার থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন তিনি। সাধারণ মানুষ তার হাঁড়ির খবর জানতে সব সময় উৎসুক হয়ে থাকেন। টলি পড়ায় শুধু শ্রাবন্তী নন,প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, অনুপম রায়ের মতো তারকারাও একাধিকবার বিয়ের জন্য চর্চা এসেছেন।

Srabanti Chatterjee Opens Up About Marriages:

সম্প্রতি একটি সাক্ষাৎকারে একাধিকবার বিয়ে নিয়ে নিজের বক্তব্য প্রকাশ করেন শ্রাবন্তী। সেখানে তিনি বলেন,”এটা ঠিক যে আমরা সফট টার্গেট, কারণ আমরা পাবলিক ফিগার, আমাদের নিয়ে টানা হয়”। যে তারকারা একাধিক বিয়ে করেছেন তাদের ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “তারা ভালো থাকলেই ভালো, এটা তাদের ব্যক্তিগত বিষয়, তাদের জীবন তারা বুঝবে। এখানে মন্তব্য করে তো লাভ নেই’। অভিনেত্রী আরো বলেন, ‘সারা দেশ জুড়ে কোটি কোটি মানুষের কত কিছুই না হচ্ছে কিন্তু সেই বিষয়ে কেউ খবর রাখে না, যেহেতু তারা শিল্পী মানুষ, সেই জন্য তাদের জীবন নিয়েই বেশি কাটাছেড়া হয়ে থাকে’। শ্রাবন্তীর কথায় যে যাকে নিয়ে ভালো থাকে তার সাথেই থাকুক,কারণ জীবন তো একটাই ভালো থাকাটা জরুরী।

আরও পড়ুন: Anurager Chhowa: সূর্য নয় শেষমেশ অর্জুনই হবে দীপার আসল নায়ক! নতুন মোড় অনুরাগের ছোঁয়ায় !

প্রথম পক্ষের স্বামী রাজীব কুমার বিশ্বাসের পক্ষে একটি ছেলে রয়েছে শ্রাবন্তীর। ২০ বছর বয়সী ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুককে নিয়েই এখন তার সংসার। মা ছেলের এই জুটি বেশ চর্চিত। দুজনের মধ্যে মাত্র ১৬ বছরের ফারাক হওয়ায় বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্কই রয়েছে। মাঝে ছবিতে কম দেখা যাচ্ছিল শ্রাবন্তীকে। যদিও এবার হাতে বেশ কিছু প্রজেক্ট নিয়ে ফিরেছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তাকে বেশ অ্যাক্টিভ দেখতে পাওয়া যায়। মাঝে মাঝেই নিজের নানান ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। তার মধ্যেও কটাক্ষ তার পিছু ছাড়ে না। যদিও সেই কটাক্ষগুলিকে উপেক্ষা করেই হেসে খেলে দিন কাটাচ্ছেন অভিনেত্রী।

আরও পড়ুন: Neem Phooler Madhu: কৃষ্ণা দেবীর বিরুদ্ধে গিয়েই সুইটিকে বাড়ি থেকে তাড়ালো পর্ণা! নিম ফুলের মধুতে ধামাকাদার পর্ব

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।