লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

কলেজের সাধারণ ছাত্রী থেকে সোজা দেবের নায়িকা! বদলে যাওয়া জীবনের গল্প বললেন সৃজা দত্ত

Published on:

মানুষের জীবনের ভাগ্যের চাকা কখন কিভাবে যে ঘুরে যায় তা কেউই বলতে পারেনা। ঠিক এমনই এক জ্বলন্ত উদাহরণ হল অভিনেত্রী সৃজা দত্ত। ইঞ্জিনিয়ারিং কলেজে ইলেক্ট্রনিক্স এবং কম্পিউটার সাইন্স নিয়ে পাশ করে সবেমাত্র সেকেন্ড ইয়ারে উঠেছে সে। সবার মতনই তারও ইচ্ছে ছিল কলেজ শেষ করে চাকরি করবে আর ঠিক সেই সময় তার জীবনে সুবর্ণ সুযোগ নিয়ে আসে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চর্চ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সৃজার অভিনয় জীবনে প্রথম হাতে খড়ি হল দেবের সঙ্গে। আসলে বাঘা যতীনের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করার জন্য একটি মেয়ে খুঁজছিলেন দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস। তাই তারা ফেসবুক, ইন্সটাগ্রাম এর মত বিভিন্ন জায়গায় এই বিষয়ে পোস্ট করেছিলেন আর তখনই সেই অডিশনে নাম দেন সৃজা দত্ত। সেখান থেকে ওরা শর্ট লিস্ট করে গ্রাউন্ড অডিশনে ডেকেছিলেন দুজনকে। সেখান থেকেই প্রসেস লুক টেস্ট করে সিলেক্ট হন দমদমের সৃজা দত্ত

জীবনে প্রথম অভিনয় তাও আবার বাঘা দেবের সঙ্গে, এক্ষেত্রে আনন্দের থেকে নার্ভাস নেসটা একটু বেশিই হয়। তাই অভিনয় করার ক্ষেত্রে একটু ভয় আসলেও দেবের পুরো টিম যেহেতু সাপোর্টিভ তাই কোন রকম কোন সমস্যা সৃষ্টি হয়নি। এই মুহূর্তে টলিউডের অন্যতম সুপারস্টারদের আর তার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন টলিউডের নতুন অভিনেত্রী সৃজা দত্ত। উনিশে অক্টোবর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বাঘাযতীন। সুতরাং সবাই সুপারস্টার দেবের সঙ্গে নতুন মুখ শ্রীজা দত্তের অভিনয় দেখার আগ্রহে সকল দর্শক।

আরও পড়ুন: একবার খেলেই মনে থাকবে চিরকাল, এইভাবে বানিয়ে ফেলুন সুস্বাদু মোগলাই চিকেন, শিখে নিন রেসিপি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।