লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sreemoyee Chattoraj: বিয়ের দুমাসের মধ্যেই হাসপাতালে কাঞ্চন ঘরণী! কী হয়েছে অভিনেত্রীর?

Published on:

Sreemoyee Chattoraj: বিয়ের কয়েক মাসের মধ্যেই গুরুতর অসুস্থ কাঞ্চন পত্নী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। ফেব্রুয়ারিতে প্রেম দিবসের দিন রেজিস্ট্রি সারার পর মার্চ মাসের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসেন শ্রীময়ী -কাঞ্চন। কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পূর্ণ বিচ্ছেদ হওয়ার পরই আইনিভাবে শ্রীময়ীকে নিজের জীবনে নিয়ে আসেন কাঞ্চন মল্লিক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Sreemoyee Chattoraj
Sreemoyee Chattoraj

প্রথম স্ত্রীর পক্ষে ১০ বছরের একটি ছেলেও রয়েছে কাঞ্চনের। ২রা মার্চ বিয়ে করেছেন তারা। তাদের এই বিয়ে টলিপাড়ায় এক অন্যতম চর্চার বিষয় ছিল। দীর্ঘদিন প্রেমের পরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা।তাহলে মাস দেড়েক এর মধ্যে এমন কি হয়েছে শ্রীময়ীর যার জন্য হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাকে?

Sreemoyee Chattoraj Admitted In Hospital:

জানা গিয়েছে, অতিরিক্ত গরমে ডিহাইড্রেশন হয়ে অসুস্থ হয়েছেন অভিনেত্রী শ্রীময়ী। অতিরিক্ত গরমে নাজেহাল রাজ্যবাসী। ৪০ ডিগ্রী ছাড়িয়ে ৪২ ডিগ্রিতে উঠেছে তাপমাত্রার পারদ। আর এই অত্যাধিক গরমে অসুস্থ হয়েছেন অভিনেত্রী। ডিহাইড্রেশনের কারণে রক্তচাপ সুগার কমে যায় এবং অসহ্য ব্যথা হয় পেটে। শনিবার সারাদিন ওআরএস খেয়ে কাটিয়েছেন তিনি।

সেদিন রাতেই শুটিং থেকে বাড়ি ফেরার পর অসুস্থ হয়ে পড়েন এবং রবিবার দিন প্রচন্ড বাড়াবাড়ি হওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। মাথা ঘোরা, চোখে ঝাপসা দেখা, অস্বস্তি শরীর নিয়ে ভর্তি হন তিনি। এই মুহূর্তে সান বাংলার ‘আকাশ কুসুম’ নামক একটি ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। তবে যে হারে অসুস্থ হয়েছেন তিনি কবে সুস্থ হয়ে শুটিং ফ্লোরে ফিরতে পারবেন তা এখনো জানা যায়নি।

আরও পড়ুন: Star Jalsha New Serial: এইবার স্টার জলসার নতুন ধারাবাহিক ‘ভক্তির সাগরে’ মা কালীর চরিত্রে দেখা যাবে জি বাংলার ‘খেলনা বাড়ি’ খ্যাত অভিনেত্রীকে!

অন্যদিকে আসন্ন লোকসভা ভোটের জন্য দলীয় প্রচারে গিয়েছিলেন কাঞ্চন মল্লিক। উত্তর পাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক কোন্নগরে ভোট প্রচারে গেলে তাকে বাধা দেন সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়। জানা গিয়েছে, প্রচারে গেলে তাকে নাকি গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়। কিন্তু এর উত্তরে কাঞ্চন মল্লিক জানান তাকে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়নি। তিনি গাড়িতে উঠে ভোট প্রচারে গেলে গ্রামের লোকেরা তার উপর ক্ষিপ্ত হতে পারে এবং বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হতে পারে, সেই কারণে তাঁকে বাধা দেওয়া হয় গ্রামের প্রচারে যেতে। তাই সেদিন প্রচারে যাননি কাঞ্চন। তবে এদিন দলীয় প্রচারে গিয়েছিলেন তিনি। তার বক্তব্যে, গাড়ি থেকে নামতে বলা হলে তিনি নেমে যান।

আরও পড়ুন: Srabanti Chatterjee: একটাই জীবন উপভোগ করতে হবে! একাধিক বিয়ে প্রসঙ্গে যা জানালেন অভিনেত্রী শ্রাবন্তী

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।