লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Star Jalsha New Serial: এইবার স্টার জলসার নতুন ধারাবাহিক ‘ভক্তির সাগরে’ মা কালীর চরিত্রে দেখা যাবে জি বাংলার ‘খেলনা বাড়ি’ খ্যাত অভিনেত্রীকে!

Published on:

Star Jalsha New Serial: সম্প্রতি স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’ শেষ হয়ে গিয়েছে এবং তার জায়গায় শুরু হয়েছে ‘ভক্তির সাগর’। রামপ্রসাদ ধারাবাহিকে মা কালীর চরিত্রে অভিনয় করেছিলেন পায়েল। ‘ভক্তির সাগর’ ধারাবাহিকেও ভাবা হয়েছিল তিনি মা কালীর চরিত্রটি হয়তো করবেন। বরাবরই পায়েলের সঙ্গে বিভিন্ন ঠাকুরের চরিত্রগুলি খুব মানানসই লাগতো। এর আগেও তিনি পার্বতী বা দেবী দুর্গার চরিত্রে অভিনয় করেছেন। তাঁর একটি জনপ্রিয় ধারাবাহিকের (Star Jalsha) মধ্যে ‘বেহুলা’ ছিল দর্শকদের বেশ পছন্দের। তার মুখে এবং অভিনয়ে বেশ একটি স্নিগ্ধতা লক্ষ্য করা যেত, আর ঠিক সেই কারণেই দেবীর বিভিন্ন রূপের চরিত্রে তিনিই অভিনয় করে এসেছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Star Jalsha Khelna Bari Popular Actress As Ma Kali In Bhaktir Sagar:

নতুন ধারাবাহিকের (Star Jalsha) প্রোমোতে মা কালীর চরিত্রে পায়েলকে দেখা গিয়েছিল। তবে ধারাবাহিকটি শুরু হওয়ার পর মা কালীর চরিত্রে দেখা মিলল না পায়েলের। বরং সেই চরিত্রে অভিনয় করছেন ‘খেলনা বাড়ি’ খ্যাত অভিনেত্রী রায়তি ভট্টাচার্য। খেলনা বাড়ি ধারাবাহিকে গুগলির শাশুড়ির ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। জি বাংলার (Zee Bangla) খেলনা বাড়ি (Khelna Bari) ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছিল তাকে। তবে এইবার একদম বিপরীত এক চরিত্রে দেখা যাচ্ছে তাকে। সুতরাং ব্যাপারটি যে অভিনেত্রীর কাছে বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: Rachna Banerjee: কটাক্ষের পর কটাক্ষ! শেষ পর্যন্ত রানু মন্ডলের সঙ্গে তুলনা দিদি নম্বর ওয়ানের সঞ্চালিকার!

তবে এই ঘটনার পর দর্শকরা অবাক হয়েছেন। অনেকেই চেয়েছিলেন মা কালীর ভূমিকায় পায়েল অভিনয় করুক। কিন্তু দর্শকদের সব আশায় জল ঢেলে পায়েলের বদলে অভিনয় করছেন রায়তী ভট্টাচার্য। তবে ধারাবাহিকের প্রোমোতে কেন পায়েলকে মা কালীর ভূমিকায় দেখা গিয়েছিল তা নিয়ে উঠেছে বেশ কয়েকটি প্রশ্ন। এই বিষয়ে পায়েলের সঙ্গে সরাসরি কথা হলে তিনি জানান কোনো টেকনিক্যাল সমস্যার কারণে হয়তো তার মুখটি দেখা গিয়েছিল আদতেও তিনি অভিনয় করছেন না এই চরিত্রে। তবে এখন দেখার বিষয় অভিনেত্রী রায়তি ভট্টাচার্য মা কালীর চরিত্রটিকে কতটা ফুটিয়ে তুলতে পারে।

আরও পড়ুন: Anurager Chhowa: সূর্য নয় শেষমেশ অর্জুনই হবে দীপার আসল নায়ক! নতুন মোড় অনুরাগের ছোঁয়ায় !

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।