লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Star Jalsha Upcoming Serial: ষ্টার জলসায় আসছে নতুন মেগা সিরিয়াল, প্রকাশ্যে জলসার নতুন ধারাবাহিক গীতা LLB-র প্রোমো

Published on:

সিরিয়াল প্রেমীদের জন্য আরও একটি সুখবর রয়েছে। আগামী দিনে স্টার জলসা (Star Jalsa) পর্দায় আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক যার নাম তুমি আশে পাশে থাকলে, যার প্রমো ইতিমধ্যেই দেখে ফেলেছেন দর্শকরা। একের পর এক স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক। তবে শুধুমাত্র একটিতেই থেমে নেই আসছে আরো একটি সিরিয়াল যার নাম গীতা এলএলবি (Gita L.L.B)। মাত্র এটুকুর আভাস পাওয়া গিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সিরিয়ালের নামটি শুনেই বোঝা যাচ্ছে এটি কোন উকিল বিষয়ক কাহিনী। এই সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করছেন গীতা। প্রোমোটি অত্যন্ত কমেডিতে ভরা কারণ গীতা একজন উকিল। সে এতদিন পর্যন্ত চুরি শীলতাহানী খুন প্রভৃতি কেস সামলানোর ক্ষমতা রাখে কিন্তু নতুন যে কেসটি তাঁর হাতে আসে সেটি ছাগল অপহরণের যা শুনে সে বেজায় চটে যায়। ব্লু প্রোডাকশন হাউসের এই ধারাবাহিকটি আগামী দিনের দর্শকের মনে কতটা জায়গা করে নিতে পারে তা দেখার বিষয়।

 Geeta LLB
Geeta LLB

গীতা চরিত্রে অভিনয় করছেন হিয়া মুখোপাধ্যায় যিনি এর আগে নয়নতারা সিরিয়ালে অভিনয় করেছেন। নয়নতারা সান বাংলার (Sun Bangla) একটি সিরিয়াল। নায়কের চরিত্রে অভিনয় করতে চলেছেন কুনাল শীল। এই জুটি কতটা মাতিয়ে তুলতে পারে দর্শকদের সেটা সময় বলবে। যদিও সবটুকুই এখনও আনঅফিসিয়ালি কারণ আদৌ কোন সিরিয়ালের পরিবর্তে আসতে চলেছে এই সিরিয়ালটি তা এখনো স্পষ্ট নয়।

অনেকেই মনে করছেন গাঁটছাড়া সিরিয়ালের পরিবর্তে আসবে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ এবং কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের সিরিয়ালের সময়ে অনুষ্ঠিত হবে এই নতুন সিরিয়ালটি।যদিও এখনো অব্দি সঠিক সময় জানা যায়নি সবটুকুই দর্শকদের অনুমান মাত্র, তাই অনুমানের উপর ভিত্তি করে এখন কিছুই বলা যাচ্ছে না। সবটুকু জন্য চোখ রাখতে হবে আমাদের টিভির পর্দায়।

আরও পড়ুন: আর লুকোচুরি নয়, অষ্টমীতে হাতে হাত রেখে ঘুরে, প্রেমকে স্বীকৃতি দিলেন আদৃত-কৌশাম্বী!

আরও পড়ুন: মাথায় মুখে এবং হাতে ধুনুচি নিয়ে অসাধারণ কায়দায় ধুনুচি নাচ করলেন বৌদি, ভাইরাল ভিডিও

আরও পড়ুন: সাদা লেহেঙ্গায় ধুনুচি নাচলেন মিঠাই! পাগল হলেন ভক্তরা, ব্যাপক ভাইরাল ভিডিও

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment