লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Subhashree Ganguly: ‘৪ ছেলে হবে, আর ৮ মেয়ে’, ভবিষ্যৎ শুনে চোখ কপালে অন্তঃস্বত্ত্বা শুভশ্রীর

Published on:

আর মাত্র হাতে গোনা কটা দিন। এরপরই দ্বিতীয়বার বাবা-মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ও পরিচালক রাজ চক্রবর্তী। সেইসঙ্গে ইউবান হতে চলেছে দাদা। বর্তমানে শুভশ্রী হচ্ছে টলি জগতে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। যেখানে অনেক অভিনেত্রী মনে করেন বিয়ের পর কেরিয়ার শেষ হয়ে যায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সেখানে দাঁড়িয়ে একদিকে চুটিয়ে সংসারও করেছেন অন্যদিকে জমিয়ে কাজও করতে দেখা যাচ্ছে শুভশ্রী (Subhashree Ganguly) গাঙ্গুলীকে। ২০২০ সালে অভিনেত্রী প্রথমবার মা হয়েছিলেন। তাঁর প্রথম সন্তান ছেলে তাই তারা এবার একটা ছোটো মেয়ে চাইছে।

প্রেগন্যান্সির অবস্থাতেও অভিনেত্রীকে (Subhashree Ganguly) কাজ করতে দেখা গেছে। কাজ থেকে একদমই ছুটি নেনে নি অভিনেত্রী। এমনকি কিছু দিন আগে মা দুর্গাকে বিদায়বেলায় বরণ করতে দেখা যায় তাকে। তাকে ডান্স বাংলা ডান্সে, বিজ্ঞাপনের শুট করতেও দেখা যায়।

তবে শুভশ্রীর কি ইচ্ছা পুরন হবে? সেই বিষয় নিয়ে ভবিষ্যৎবাণী করা হল। সেখানে তাকে বলা হয় ১৫ বছর পর অভিনেত্রীর বাড়িতে ২টি নয় বরং দুষ্টু-মিষ্টি ৪ ছেলে, আর গোলুমোলু ৮ মেয়ের বাবা মা হবেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও পরিচালক রাজ চক্রবর্তী। এই ভবিষ্যৎবাণী করেছেন কেকে আর সাকী। এই বিষয়টা নিয়ে বেশ মজা পেয়েছে মিঠুন চক্রবর্তী সহ গোটা ডান্স বাংলা ডান্সের সেট। এমনকি তাদের ভক্তদের ও বেশ লেগেছে এই বিষয়টা।

তবে এমনকি শোনা যায় সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতারে কাজ করার কথা ছিল অভিনেত্রীর কিন্তু সৃজিত কনফিটেন্ড ছিল না। সেই প্রসঙ্গে অভিনেত্রী জানান ‘আমি চেয়েছিলাম ছবিটা করতে, কিন্তু সৃজিত কনফিটেন্ড ছিল না। আমাকে ওর সিদ্ধান্তকে সম্মান জানাতেই হত’। তবে এই বিষয় নিয়ে নাকি রাজশ্রী আর সৃজিতের সম্পর্কে ভাঁটা পড়েছে।

 আরও পড়ুন: Anurager Chhowa: প্রেমের জোয়ারে ভাসছে সূর্য-দীপা, এদিকে খাবার না পেয়ে হাল বেহাল মিশকা! ফাঁস মহাধামাকা পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment