লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Subhashree Ganguly: মাতৃদিবসে পরমপ্রাপ্তি অভিনেত্রী শুভশ্রীর! বড় ছেলে ইউভান দিল এই উপহার!

Published on:

Subhashree Ganguly: তার জন্ম থেকে বেড়ে ওঠা সবকিছু সাক্ষী থেকেছে নেট নাগরিকরা। হাঁটতে শেখা থেকে প্রথম স্কুলে যাওয়া আবার মাকে গিফট দেওয়া শুভশ্রী পুত্র এখন রীতিমতো সাবালক। সবে মাত্র মাদার্স ডে সেলিব্রেশন (Mothers day) শেষ হয়েছে। আর এই বিশেষ দিনে মাকে গিফট দিয়ে তাক লাগিয়েছে ইউভান (Yuvan Chakroborty)। ছেলের এই গিফট পেয়ে অভিভূত অভিনেত্রী শুভশ্রী (Subhashree Ganguly)

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Subhashree Ganguly Received A Warm Gift From Her Elder Son Yuvan On Mother’s Day:

Subhashree Ganguly
Subhashree Ganguly

বারবার অভিনেত্রী জানিয়েছেন মা হওয়া তার জীবনে একটা পরমপ্রাপ্তি। সন্তানকে মানুষ করার সঙ্গে সঙ্গে নিজের কাজেও ফিরে গিয়েছেন তিনি। শুধু তাই নয় দ্বিতীয় সন্তানের মা হয়েছেন অভিনেত্রী। ছেলে এবং মেয়েকে নিয়ে ভরা সংসার রাজ-শুভশ্রীর। কাজের ব্যস্ততার মাঝেও বড় ছেলেকে সময় দিতে ভুলেন না। মেয়ে অনেকটাই ছোট। তবে মাদারস ডে উপলক্ষে মাকে উপহার দিয়ে নজর কেড়ে ফেলেছে ইউভান।

আরও পড়ুন: Soumitrisha Kundu: ‘সৌমিতৃষা ভালো অভিনয় করে’ দ্বিতীয় ছবির সুযোগ আসতে নিজের ঢাক নিজেই পেটাতে ব্যস্ত অভিনেত্রী

কিন্তু কি এমন অমূল্য উপহার দিয়েছে সে মাকে। মায়ের জন্য ঠিক কি করেছে সে! আসলে মাতৃদিবস উপলক্ষে মাকে নিজের হাতে আঁকা একটি কার্ড উপহার দিয়েছে সে। হলুদ রঙের কার্ড তার উপরে একটা ছোট্ট ফুল এবং নিচে লেখা আই লাভ ইউ মা। তার সাথে একটা স্মাইলি ইমোজি দিতেও সে ভোলেনি। এই সবটা নিজের হাতে এঁকে এবং লিখে দিয়েছে সে। ছেলের এই কাণ্ড দেখে আবেগে আপ্লুত শুভশ্রী।

তিনি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে লিখেছেন ‘আমার হৃদয় থেকে পাওয়া আমার প্রথম কার্ড।’ একদিকে যেমন মাতৃদিবস অন্যদিকে রাজ শুভশ্রীর বিয়ের জন্মদিন। তবে প্রচারের কাজে বেরিয়ে যেতে হয়েছে রাজকে। মায়ের জন্য তাই বিশেষ দিন বরাদ্দ করে নিজের সাধ্যমত ছোট্ট উপহার দিয়ে মন জয় করে ফেলেছে খুদে ইউভান।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।