Subhashree Ganguly 2024: ইংরাজিতে কথা বলে কটাক্ষের শিকার রাজ ঘরণী! কী বলেছেন তিনি?

WhatsApp Channel Join Now
Google News Follow

Subhashree Ganguly: টলিউড ইন্ডাস্ট্রির সফল অভিনেত্রীদের তালিকায় অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী। বর্তমানে মূল ধারার বাণিজ্যিক ছবির বিপরীতে ভিন্নধর্মী ছবিতে দেখা যাচ্ছে তাঁকে। প্রথম থেকেই নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের মন জয় করেছেন শুভশ্রী। তবে মাঝেমধ্যেই নানা কারণে চর্চায় উঠে আসেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি ভিডিও পোস্ট করার কটাকে শিকার হতে হয়েছে অভিনেত্রীকে।ভিডিওটিতে দেখা গিয়েছে, আইরন ম্যান সেজে খেলতে ব্যস্ত শুভশ্রীর ছোট্ট ইউভান। ছেলের সেই মিষ্টি মুহূর্তকে ফ্রেমবন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। তবে সামান্য এই কারণে কেন ট্রোলড হতে হল তাঁকে?

আসলে বাংলার বদলে ইংরেজিতে ছেলের সঙ্গে কথোপকথন করছিলেন শুভশ্রী। ছোট্ট ইউভানের দিকে একের পর এক প্রশ্ন ছুড়ে দিচ্ছিলেন অভিনেত্রী আর ছোট্ট ইউভানও ইংরেজিতেই মায়ের সব প্রশ্নের উত্তর দিচ্ছিল। ছেলের সঙ্গে ইংরেজিতে কথোপকথন অনেক নেটিজেনই ঠিক পছন্দ করেননি। আর তাই নিয়ে নানান মন্তব্য ছুঁড়ে দেওয়া হয়েছে অভিনেত্রীর দিকে।

Subhashree Ganguly New Photo

Subhashree Ganguly
Subhashree Ganguly

এক ব্যবহারকারী শুভশ্রীর উদ্দেশ্যে এই পোস্টে লিখেছেন,”এই যে তুমি বেশি ইংরেজি বলতে পার না, সেটা ঢাকার জন্য এত ইংরেজি বলো কেন? যার যার মাতৃভাষাটাই বেশি সুন্দর। তাই না?’ অন্য একজন লিখেছেন, ‘কখনওই দেখিনা ছেলেকে একটু মাতৃভাষাটাও শেখাচ্ছেন অলটাইম ইংলিশ। কেন?’ অপর এক ব্যবহারকারী বেশ কটাক্ষের সুরেই লিখেছেন, ‘একজন বাঙালি হয়ে বাংলায় কথা বললে অনেক বেশি ভাল লাগে।

আমাদের ভাষা খুব সুন্দর আর মিষ্টি। আজকাল ইংরেজি সবাই কমবেশি বুঝতেও পারে। বলতেও পারে। এটা কোনও বড় ব্যাপার নয়। অনেক সুন্দর লাগে বাংলা ভাষা শুনতে আর বলতে।’ ভিডিওটি পোস্ট করার পর এরকম নানান মন্তব্য ধেয়ে এসেছে অভিনেত্রীর দিকে। যদিও এইসব কিছুকে পাত্তা না দিয়েই নিজের জীবনে বাঁচছেন অভিনেত্রী (Subhashree Ganguly)।

প্রসঙ্গত, বর্তমানে নিজের কাজ নিয়েই ব্যস্ত আছেন অভিনেত্রী। ইয়া লিলি জন্মের দুই মাসের মধ্যেই রাজ চক্রবর্তী পরিচালিত ‘বাবলি’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী। ইতিমধ্যে এই সিনেমার শুটিং শেষ হয়ে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। পাশাপাশি ১১ বছর পর এসভিএফ- এর আরো একটি প্রজেক্ট হাতে নিয়েছেন শুভশ্রী। দেবালয় ভট্টাচার্য পরিচালিত গা ছমছমে ছবি আলেয়াতে এইবার দেখা যাবে তাঁকে (Subhashree Ganguly)।

আরও পড়ুন: Srabanti Chatterjee: ‘সব জায়গায় একই স্টেপ’, প্রেমিকা ট্রেন্ডে গা ভাসিয়ে কোমর দোলালেন শ্রাবন্তী

Leave a Comment