লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Swastika Mukherjee: সুইমিংশুটে জলকেলিতে ব্যস্ত স্বস্তিকা; ছবি দেখে ঘুম উড়ল পুরুষ ভক্তদের

Published on:

Swastika Mukherjee: টলিউডের একজন বিতর্কিত অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। বিতর্ক যেন কিছুতেই তার পিছু ছাড়ে না। মাঝেমধ্যে খবরের শিরোনামে থাকেন এই ছক ভাঙ্গা অভিনেত্রী। ‘হেমন্তের পাখি’ ফিল্মে একটি ছোট চরিত্রে অভিনয় করে মন জিতে ছিলেন দর্শকদের। সেই সময় তার বয়স ছিল মাত্র আঠারো বছর। অল্প বয়সে এমন একটি চরিত্রে অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপরে অনেক ছোট বয়সেই নিজের বয়সের থেকে অনেকটাই বড় প্রমিত সেনের সঙ্গে বিয়ে হয় তার। যদিও সেই বিয়ে টেকেনি। বিয়ের পর থেকেই মানসিক এবং শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন অভিনেত্রী (Swastika Mukherjee)

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এরপর মেয়েকে একাই মানুষ করেছেন স্বস্তিকা। নিজের ক্যারিয়ার এবং মাতৃত্বকে ব্যালেন্স করে সমানতালে গুরুত্ব দিয়ে এগিয়ে নিয়ে গেছেন তিনি। ‘মস্তান’ ছবিতে জিতের বিপরীতে অভিনয় করার পরে অভিনেতার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায় তার। তবে সেই সম্পর্ককে কিছুদিনের মধ্যে ইতি টেনে ‘ব্রেকফেল’ ছবির শুটিং করতে গিয়ে পরমব্রত এর সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এরপর শ্রীজিৎ মুখার্জির সঙ্গেও সম্পর্কের গুঞ্জন শোনা যায় তার। যদিও একই সবকিছুকে উপেক্ষা করে এখন নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন তিনি।

Swastika Mukherjee Posts Photo On Facebook:

বেশ কয়েকদিন হল তাপপ্রবাহ অনেকটাই কমেছে কলকাতায়। তাপমাত্রার পারদ এতটাই কমে গিয়েছে যে ঝমঝমিয়ে বৃষ্টি শুরু হয়েছে সারা শহর জুড়ে। তবে পারদ কমতেই নিজের রূপের ছটায় সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়ে দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এক্ষেত্রে অভিনেত্রীর জুড়ি মেলা ভার। দুধ সাদা শরীরে বিকিনি পড়ে সকলকে তাক লাগিয়ে দিলেন তিনি। ঝমঝমিয়ে বৃষ্টির মাঝে সুইমিংপুলে জলকেলিতে মেতে রয়েছেন অভিনেত্রী। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন স্বয়ং নিজেই। এই ছবি মুহূর্তে ভাইরাল হওয়ার পর তার কমেন্ট বক্স ভরে যায় অনুরাগীদের কমেন্টে। তবে শুধু ভালো কমেন্ট না তার সঙ্গে সমালোচনাও ছিল অনেক। যদি অভিনেত্রী সেসব কোন কিছুকেই খুব একটা পাত্তা দেন না। ক্যাপশন দেখে বোঝা যাচ্ছে ওড়িশ্যার কোন রিসর্টের সুইমিংপুলে ছবি তুলেছেন তিনি।

আরও পড়ুন: Pachforon Chicken: এইভাবে রান্না করুন পাঁচফোড়ন চিকেন, আঙ্গুল চেটে খাবেন সকলে! রইল রেসিপি

গাছের তলার ছায়ায় দাঁড়িয়ে ছবি তোলার পরেই তিনি আর একটি ছবি সাথে সাথে শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে জলের মধ্যে ডুবে গিয়ে একেবারে স্নান করে গেছেন। গলায় সাদা মুক্তোর মালা, নাকে নাকছাবি আর শরীরের বেশিরভাগটাই জলের তলায় রয়েছে তার।ক্যাপশনে সৃজিত মুখার্জীর লেখা কয়েকটা লাইন দিয়েছেন অভিনেত্রী। যদিও কমেন্টে ভালো মন্তব্যের পাশাপাশি নেতিবাচক মন্তব্যও দেখা গেছে। কিন্তু সেসব বক্তব্যকে কোনদিনই খুব একটা পাত্তা দেন না, এই সাহসী অভিনেত্রী। এর আগেও বহুবার তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া হয়েছে। অভিনেত্রীকে ট্রোলের সম্মুখীন হতে হয়েছে বারংবার। যদিও সেসব পাত্তা না দিয়ে খুব সহজেই উড়িয়ে দিয়েছেন তিনি। তবেই নতুন অবতারের ঝড় তুলেছেন তিনি। রাতের ঘুম কেড়ে নিয়েছেন অনুরাগীদের।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।